ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় দুই যুবক কারাগারে

লোহাগাড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় দুই যুবক কারাগারে

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে ৮ম শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় দুই যুবককে কারাগারে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার (৬ জুন) সকালে চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনাল- ২ এ আত্মসমর্পণ করলে বিচারক শারমিন জাহান তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। ভিকটিম স্কুলছাত্রীর পক্ষের চট্টগ্রাম জজ কোর্টের আইনজীবী এডভোকেট শফিকুল আলম লিটন বিষয়টি নিশ্চিত করেছেন।

তারা হলেন, উপজেলার চুনতি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পানত্রিশা মন্দুলার চর এলাকার মৃত মোজাফফর আহমদের পুত্র আব্দুল হাফেজ (৩০) ও একই এলাকার মৃত সৈয়দ আহমদের পুত্র জাহাঙ্গীর আলম (৩০)।

জানা যায়, ২০২২ সনের ৬ জুন সকালে বসতঘর থেকে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ে যাবার পথে একা পেয়ে ইউনিয়নের সোনাইছড়ি উত্তর পাহাড়স্থ চলাচলের পথে ভিকটিম স্কুল ছাত্রীকে গতিরোধ করে আসামীরা। তারা ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ভিকটিমকে জোরপূর্বক ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে। ভিকটিম কান্নাকাটি করলে আসামীরা ভয় দেখিয়ে কাউকে বললে হত্যা করার হুমকি দিয়ে চলে যায়। পরবর্তীতে ভিকটিম বাড়িতে গিয়ে কান্নাকাটি করে বিষয়টি তার মাকে জানায়। এ ঘটনায় ভিকটিম স্কুলছাত্রীর মা বাদী হয়ে তিনজনকে এজাহারভূক্ত আসামী করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। উক্ত মামলার আরেক আসামী আবুল হাশেম (২৫) পলাতক রয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!