Home | দেশ-বিদেশের সংবাদ | টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ ২ মানবপাচারকারী নিহত

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ ২ মানবপাচারকারী নিহত

Gun-Fight

নিউজ ডেক্স : কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গাসহ দুই মানব পাচারকারী নিহত হয়েছেন। তারা হলেন টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়ার মৃত রশিদ আহমদের ছেলে মোঃ রুবেল (২৩) ও উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের হাবিবুল্লাহর ছেলে ওমর ফারুক (২৫)। পুলিশের ভাষ্য, নিহতরা চিহ্নিত মানবপাচারকারী।

আজ রবিবার ভোর রাতে উপজেলার সাবরাং ইউনিয়নের কাটাবনিয়া সৈকতের নৌকা ঘাটে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, টেকনাফের সাবরাং কাটাবনিয়া নৌকা ঘাট এলাকায় মানবপাচার মামলার পলাতক আসামী রুবেল ও রোহিঙ্গা ফারুকের অবস্থানের খবর পেয়ে পুলিশের একটি টিম সেখানে অভিযান চালায়। এ সময় মানবপাচারকারী চক্রের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের গোলাগোলিতে ঘটনাস্থলে রুবেল ও ফারুক গুলিবিদ্ধ হয় এবং তাদের উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, পুলিশের সঙ্গে গোলাগুলিতে নিহত রুবেল ৪৯ জন রোহিঙ্গা পাচার মামলার পলাতক আসামী এবং অপরজন তার সহযোগী রোহিঙ্গা নাগরিক। গোলাগোলির ঘটনায় পুলিশের উপপরিদর্শক নুরুল ইসলাম, কনস্টেবল মহিউদ্দীন ও মোহাম্মদ শামীম আহত হয় এবং ঘটনাস্থল থেকে দুইটি এলজি, ১১ রাউন্ড তাজা কার্তুজ, ১৮ রাউন্ড কার্তুজের খোসা উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!