Home | দেশ-বিদেশের সংবাদ | টিনু কারাগারে থেকেই কাউন্সিলর

টিনু কারাগারে থেকেই কাউন্সিলর

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ১৬ নম্বর চকবাজার ওয়ার্ডে কাউন্সিলর পদে উপ-নির্বাচনে বেসরকারিভাবে ৭৮৯ ভোট পেয়ে মিষ্টিকুমড়া প্রতীকের নূর মোস্তফা টিনু জয়ী হয়েছেন। তিনি বর্তমানে কারাগারে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ব্যাডমিন্টন র‌্যাকেট প্রতীকের  মো. আব্দুর রউফ ৭৭৩ ভোট পেয়েছেন।  

বৃহস্পতিবার (৭ অক্টোবর) ইভিএমের মাধ্যমে ১৫টি কেন্দ্রে কাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হয়। কাউন্সিলর সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু মারা যাওয়ায় এ ওয়ার্ডে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন উপলক্ষে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। ৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেছেন।  

চকবাজার ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৩২ হাজার ৪১ জন। পুরুষ ভোটার ১৬ হাজার ২১৬ জন এবং নারী ভোটার ১৫ হাজার ৮২৫ জন। ১৫টি ভোটকেন্দ্রে ৮৬টি ভোটকক্ষ। ভোটগ্রহণের জন্য ১৫ জন প্রিসাইডিং অফিসার, ৮৬জন সহকারী প্রিসাইডিং ও ১৭২জন পোলিং কর্মকর্তাসহ ২৭৩ জন কর্মকর্তা দায়িত্ব পালন করেছিলেন।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত নির্বাচন কর্মকর্তা কামরুল আলম বলেন, চকবাজার ওয়ার্ডের নির্বাচনে বেসকারি ভাবে ৭৮৯ ভোট পেয়ে মিষ্টিকুমড়া প্রতীকের নূর মোস্তফা টিনু জয়ী হয়েছেন। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!