ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | জয়ী হবে না নিশ্চিত জেনেই বিএনপির বিষোদগার : ওবায়দুল কাদের

জয়ী হবে না নিশ্চিত জেনেই বিএনপির বিষোদগার : ওবায়দুল কাদের

kader-bg-20200124183842

নিউজ ডেক্স : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির বিজয়ের কোনো ইতিহাস নেই। তারা জয়ী হবে না, এটা নিশ্চিত জেনে কখনও ইভিএম আবার কখনও নির্বাচনের স্বচ্ছতা নিয়ে নানা ধরনের অভিযোগ তুলছে। আসলে এসব নালিশ, এসব বিষোদগার তাদের নির্বাচনে হেরে যাওয়ার ভয় থেকে।

ওবায়দুল কাদের শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে ঢাকা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনা বাংলা বিনির্মাণে সোনার মানুষ তৈরির কারখানা হিসেবে আওয়ামী লীগকে যুগের চাহিদা অনুযায়ী ঢেলে সাজাব। সাংগঠনিক কাঠামোও শুদ্ধ করব, সুশৃঙ্খল করব। সারাবাংলায় তৃণমূল পর্যন্ত এ লক্ষ্য ছড়িয়ে দেয়ার শপথ ও অঙ্গীকার নিতেই আমরা আজ এখানে এসেছি।

‘আমাদের নেত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণই আমাদের লক্ষ্য। এ লক্ষ্যে আমরা উন্নয়নের মহাসড়ক ধরে এগিয়ে যেতে চাই।’

সেতুমন্ত্রী বলেন, সোনার বাংলা বিনির্মাণ একটি সুদূরপ্রসারী লক্ষ্য। আমাদের টার্গেট আছে, ভিশন আছে। বঙ্গবন্ধুকন্যার যে ভিশন ২০২১, ভিশন ২০৪১ ও ডেল্টা প্ল্যান রয়েছে, আমরা এ তিনটিকে সামনে রেখে আমাদের এজেন্ডা ঠিক করেছি।

তিনি আরও বলেন, সময়ের চাহিদার সঙ্গে সঙ্গতি রেখে আমাদের এগিয়ে যেতে হবে। বাধা ও চ্যালেঞ্জ তো থাকবেই। সময়ের পরিবর্তনে নতুন নতুন চ্যালেঞ্জ আসবে। নতুন নতুন বাধাও আসতে পারে। চ্যালেঞ্জ অতিক্রম করতে হবে। সেজন্য সময়ের চাহিদা অনুযায়ী আমাদের সুশৃঙ্খল সংগঠন গড়ে তুলতে হবে। সাংগঠনিক শক্তি ও আদর্শের পতাকা হাতে আমরা চ্যালেঞ্জ মোকাবিলা করব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!