Home | দেশ-বিদেশের সংবাদ | চোখের ফলোআপ চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী

চোখের ফলোআপ চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী

image_printপ্রিন্ট করুন

pm-20190527123146

নিউজ ডেক্স : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সোমবার (২৭ মে) রাজধানীর সোবহানবাগে ‘দীন মোহাম্মদ আই হাসপাতালে’ তার চোখের অস্ত্রোপচার পরবর্তী চক্ষু পরীক্ষা করিয়েছেন। চলতি মাসের শুরুতে তিনি লন্ডনে চোখের ছানির অস্ত্রোপচার করান। অস্ত্রোপচারের পর তিন সপ্তাহ পেরিয়ে যাওয়ায় প্রধানমন্ত্রী আজ ফলোআপ চিকিৎসা নেন।

অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হকের নেতৃত্বে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. এনায়েত হোসেন, অধ্যাপক ডা. শেখ মোহাম্মদ হোসেন ও ডা. নুজহাত চৌধুরীর সমন্বয়ে গঠিত একটি বিশেষজ্ঞ মেডিকেল টিম তার চক্ষু পরীক্ষা করেন। চক্ষু পরীক্ষার পর তারা প্রয়োজনীয় ব্যবস্থাপত্র ও চশমা প্রদান করেন।

স্বাস্থ্য অধিদফতরের সাবেক মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হক দুপুর সোয়া ১২টায় জানান, আজ সকাল ৯টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চক্ষু পরীক্ষা করাতে আসেন। তিনি জানান, চলতি মাসের শুরুতে তিনি লন্ডনে চোখের ছানির অস্ত্রোপচার করান। অস্ত্রোপচারের পর তিনসপ্তাহ পেরিয়ে গেছে। তাই ফলোআপ চিকিৎসা করাতে তিনি আসেন। চার সদস্যের একটি দল প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে কিছু ওষুধ ও পাওয়ার বদল করে চশমা ব্যবহারের পরামর্শ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!