Home | দেশ-বিদেশের সংবাদ | চন্দনাইশে বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

চন্দনাইশে বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : চন্দনাইশে বিয়ের প্রলোভন দেখিয়ে ৯ম শ্রেণীর ছাত্রী (১৫ বছরের) এক কিশোরীকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত ধর্ষক আবু সায়েম মো. নাঈম প্রকাশ বাবু (২৮)কে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত ধর্ষককে আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) আদালতে চালান দিয়েছে পুলিশ।

জানা যায়, উপজেলার বরকল কানাইমাদারী এলাকায় আবু তাহেরের ছেলে আবু সায়েম মো. নাঈম বিয়ের প্রলোভন দেখিয়ে একই এলাকার চামুদরিয়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী ঐ কিশোরীকে গত ২৪ সেপ্টেম্বর সকালে চট্টগ্রাম শহরে নিয়ে যায়।

সেখানে একটি আবাসিক হোটেলে রেখে আবু সায়েম তাকে ধর্ষণ করে। পরে একইদিন সন্ধ্যায় তাকে উপজেলার বরকল ব্রিজ এলাকায় রেখে পালিয়ে যায়। ঐদিন রাতে ধর্ষিতা তার এক আত্মীয়ের বাড়িতে আশ্রয় নিয়ে পরদিন ২৫ সেপ্টেম্বর সকালে বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের ঘটনাটি জানায়।

ধর্ষিতার বর্ণনা মতে ঐদিন সন্ধ্যায় পরিবারের পক্ষ থেকে আবু সায়েম মো. নাঈম প্রকাশ বাবুকে আসামী করে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করা হয়। পুলিশ ঐ মামলার সূত্র ধরে গতকাল শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতেই ধর্ষককে গ্রেপ্তার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মো. নাসির উদ্দিন বলেন, “ভিকটিম কিশোরীকে মেডিকেল পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।”

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন সরকার বলেন, “গ্রেপ্তারকৃত ধর্ষক আবু সায়েমকে আজ শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।” দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!