Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামেও অভিযান চলবে : তথ্যমন্ত্রী

চট্টগ্রামেও অভিযান চলবে : তথ্যমন্ত্রী

191847hasan

নিউজ ডেক্স : মাদকসহ সব রকম অনিয়মের বিরুদ্ধে অভিযান চলছে, প্রয়োজনে চট্টগ্রামেও অভিযান চালানো হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, এ ক্ষেত্রে কে কোন দলের তা দেখা হচ্ছে না, এই অভিযান চলবে।

শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রামে বাংলাদেশ টেলিভিশিন (বিটিভি) চট্টগ্রাম কেন্দ্র আয়োজিত আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী উন্নত দেশ গঠনের লক্ষ্যে নানা কর্মসূচি বাস্তবায়ন করছেন, এখন দেশে মাদকের বিরুদ্ধে অভিযান চলছে, যে কোনো অনিয়মের বিরুদ্ধে অভিযান চলছে।

এদিকে রাজধানীর সবুজবাগ, বাসাবো, মতিঝিলসহ বিভিন্ন এলাকায় প্রভাবশালী ঠিকাদার হিসেবে পরিচিত যুবলীগ নেতা এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমকে শুক্রবার দুপুরে আটক করেছে র‌্যাব।  শুক্রবার বেলা ১১টা থেকে জি কে শামীমের নিকেতনের ডি ব্লকের ৫ নম্বর রোডের ১৪৪ নম্বর বাসা ঘিরে ফেলে র‌্যাব। এর আগে নিকেতন এলাকায় জি কে শামীমের আরেকটি বাসা থেকে তাকে ডেকে আনা হয়। পরে তাকে আটক করেই অভিযান চালায় র‌্যাব।

রাজধানীর নিকেতনে যুবলীগের কেন্দ্রীয় নেতা জি কে শামীমের ব্যবসায়িক কার্যালয় জি কে বিল্ডার্সে অভিযান চালিয়ে ২০০কোটি টাকার এফডিআর (ফিক্সড ডিপোজিট রেট) উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। একটি আগ্নেয়াস্ত্র এবং কিছু মাদক ও বিদেশি মুদ্রাও উদ্ধার করা হয়।

অন্যদিকে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া ঢাকার ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবে ক্যাসিনো চালানোর অভিযোগে গ্রেপ্তার হওয়ার পর সংগঠন থেকে তাকে বহিষ্কার করা হয়েছে।

বর্তমানে রাজধানী ঢাকায় ক্যাসিনো ও ক্লাবকেন্দ্রিক অবৈধ কার্যক্রমের বিরুদ্ধে অভিযান পরিচালনার অংশ হিসেবে ধানমন্ডির কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে রেখেছে র‌্যাব। বর্তমানে র‌্যাবের সদস্যরা মাঠের পাশে অবস্থান নিয়ে আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!