ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | গ্যাসের আগুনে হতাহতের ঘটনায় ভবন মালিক গ্রেফতার

গ্যাসের আগুনে হতাহতের ঘটনায় ভবন মালিক গ্রেফতার

নিউজ ডেক্স : নগরের আকবর শাহ থানাধীন উত্তর কাট্টলীতে ছয়তলা ভবনের ফ্ল্যাটে গ্যাসের আগুনে দগ্ধ হয়ে একজন নিহত ও পাঁচজন আহত হওয়ার ঘটনায় ভবন মালিককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ নভেম্বর) রাতে উত্তর কাট্টলী এলাকা থেকে ভবন মালিক মমতাজ মিয়াকে গ্রেফতার করা হয় বলে জানান আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন। বাংলানিউজ

তিনি বলেন, এ ঘটনার পর আত্মগোপনে ছিলেন ভবন মালিক মমতাজ মিয়া। পরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য মমতাজকে আজ (বুধবার) তিন দিনের রিমান্ড আবেদনসহ আদালতে পাঠানো হচ্ছে। এই মামলার আরেক আসামি ভবনটির তত্ত্বাবধায়ক বখতিয়ারকে গ্রেফতারে অভিযান চলছে।

এর আগে সোমবার (১ নভেম্বর) ফ্ল্যাটে গ্যাসের আগুনে দগ্ধ হন একই পরিবারের ছয়জন। তাদের মধ্যে সাজেদা বেগম মঙলবার রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অন্যরা চিকিৎসাধীন। তারা হলেন- শাহজাহান শেখ (২৫), দিলরুবা বেগম (১৮), মাহিয়া আকতার (৯), জীবন শেখ  (১৪) ও স্বাধীন শেখ (১৭)।

এ ঘটনায় সাজেদা বেগমের স্বামী মোহাম্মদ জামাল শেখ বাদী হয়ে আকবর শাহ থানায় ভবনটির মালিক ও মালিকের শ্যালক বখতিয়ার উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে মামলা করেন।

এজাহারে বলা হয়, বাসায় গ্যাসের গন্ধ পাওয়া যাচ্ছে বলে বারবার মালিককে জানানো হলেও তিনি গুরুত্ব দেননি। তার অবহেলার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!