Home | দেশ-বিদেশের সংবাদ | কোম্পানীগঞ্জের ঘটনায় জড়িতদের ছাড় নয় : কাদের

কোম্পানীগঞ্জের ঘটনায় জড়িতদের ছাড় নয় : কাদের

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : নোয়াখালীর কোম্পানীগঞ্জের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, এ ঘটনায় কাউকে ছাড় দেওয়ার প্রশ্নই উঠে না।

বুধবার (১০ মার্চ) বিকেলে নিজের সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এ কথা জানান ওবায়দুল কাদের। ওবায়দুল কাদের বলেন, কোম্পানীগঞ্জের বিশৃঙ্খলার সঙ্গে যারাই জড়িত থাকুক, তাদের পরিচয় না দেখে আইনের আওতায় আনা হবে।

সংঘর্ষে দলীয় কর্মী নিহত হওয়ার ঘটনা অত্যন্ত দুঃখজনক। এ ঘটনায় দুঃখ প্রকাশ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিহত আলাউদ্দিন ও এর আগের ঘটনায় সাংবাদিক মোজাক্কিরের মৃত্যুতে গভীর শোক ও তাদের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

ওবায়দুল কাদের বলেন, এরই মধ্যে স্বরাষ্ট্রমন্ত্রীসহ পুলিশের আইজিপি, র‌্যাবের ডিজি, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি  ও জেলা পুলিশ প্রশাসনের সঙ্গে কথা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত অনেককে গ্রেফতার করা হয়েছে। অভিযান চলছে। ওবায়দুল কাদের কোম্পানীগঞ্জের জনগণকে পরিস্থিতি মোকাবিলায় ধৈর্য ধারণ এবং সরকারকে সহযোগিতা করার আহ্বান জানান।

বিএনপি মহাসচিব বলেছেন প্রধানমন্ত্রী ক্ষিপ্ত হয়ে নাকি ৭ ই মার্চের আওয়ামী লীগের আলোচনা সভায় মিথ্যাচার করেছেন, এ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী মিথ্যাচার করেননি বরং জাতির সামনে ইতিহাসের প্রমাণিত সত্য তুলে ধরেছেন। বিএনপি কখনও সত্য শুনতে চায় না, তাই ঐতিহাসিক সত্য প্রকাশে বিএনপির গাত্রদাহ শুরু হয়েছে।

জিয়াউর রহমান ঘোষণা না দিলে মুক্তিযুদ্ধ শুরু হতো না, বিএনপি মহাসচিবের এমন বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, তার এ বক্তব্যও স্বাধীনতার ইতিহাস বিকৃতির শামিল। এ ধরনের মিথ্যাচার বিএনপির রাজনৈতিক সংস্কৃতির অংশ বলেও মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!