Home | দেশ-বিদেশের সংবাদ | সিআরবির প্রস্তাবিত হাসপাতাল এলাকা পরিদর্শনে আ.লীগ নেতারা

সিআরবির প্রস্তাবিত হাসপাতাল এলাকা পরিদর্শনে আ.লীগ নেতারা

নিউজ ডেক্স : নগরের সিআরবিতে প্রস্তাবিত ৫০০ শয্যার হাসপাতাল, ১০০ শয্যার মেডিক্যাল কলেজের জায়গা পরিদর্শন করেছেন আওয়ামী লীগ নেতারা। বুধবার (১৪ জুলাই) নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতারা সিআরবিতে আসেন।

এর মধ্যে ছিলেন নগর সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী; উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমেদ, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন; দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলার সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান প্রমুখ। এ সময় রেলওয়ের পূর্বাঞ্চলের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। বাংলানিউজ

তারা প্রস্তাবিত হাসপাতাল এলাকা, সিআরবি শিরীষতলা, উন্মুক্ত এলাকা ও সাতরাস্তার মোড়ের শতবর্ষী গাছের জায়গা আর বর্তমান রেলওয়ে হাসপাতাল এলাকা ঘুরে দেখেন।  

আওয়ামী লীগ নেতারা বলেন, জনগণের দল বাংলাদেশ আওয়ামী লীগের সরকার পরিবেশের ব্যাপারে অত্যন্ত সংবেদনশীল। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের সময় সবুজায়ন এবং বনায়ন বেড়েছে সবচেয়ে বেশি। বৃক্ষরাজি ধ্বংস হয়, পরিবেশ ধ্বংস হয়, এমন কিছু এ সরকার করবে না।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!