Home | ব্রেকিং নিউজ | কলাউজানের সবুর মৌলভী চাঁদাবাজী মামলায় কারাগারে

কলাউজানের সবুর মৌলভী চাঁদাবাজী মামলায় কারাগারে

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার মাওলানা আবদুস সবুর প্রকাশ সবুর মৌলভীকে চাঁদাবাজী মামলায় কারাগারে প্রেরণ করেছে আদালত। সোমবার (২০ জুলাই) সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ পূর্বক জামিন আবেদন করেন তিনি। আদালত তা না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয়।

মাওলানা আবদুস সবুর প্রকাশ সবুর মৌলভী (৫৩) লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ পশ্চিম কলাউজান বাংলা বাজার এলাকার মৃত আবুল কাশেমের পুত্র। তিনি নিজেকে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বলে পরিচয় দিতেন।

এ ব্যাপারে এডভোকেট মোহাম্মদ আবুল মাজন মাসুম জানান, গত মে মাসে আবুল কাশেম প্রকাশ বালু কাশেম নামে এক ব্যক্তি চাঁদাবাজী মামলা দায়ের করেন। ওই মামলায় ৩ আসামী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিবলী কুমার দে’র আদালতে আত্মসমর্পণ পূর্বক জামিন আবেদন করেন। আদালত যাচাই-বাচাইপূর্বক মাওলানা আবদুস সবুরের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। অন্য দুইজনের জামিন আবেদন মঞ্জুর করেন। মাওলানা আবদুস সবুরের বিরুদ্ধে আরো একাধিক মামলা রয়েছে। তা আদালতে উপস্থাপন করবেন বলে জানান তিনি।

জানা যায়, সম্প্রতি বহুল আলোচিত রকি বড়ুয়া গ্রেফতার ও পরবর্তীতে বেশ কয়েকটি মামলায় রকি বড়ুয়ার সাথে সবুর মৌলভীকেও আসামী করা হয়। ক্ষমতাধর ব্যক্তিদের সাথে ছবি দেখিয়ে এলাকায় প্রভাব বিস্তার করেছিল রকি বড়ুয়া। তার বিরুদ্ধে নানা অপকর্মের অভিযোগ উঠলে র‌্যাব তাকে গ্রেফতার করে। এরপর থেকে গা ঢাকা দেয় তার ঘনিষ্ট সহচর হিসেবে পরিচিত সবুর মৌলভী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!