Home | দেশ-বিদেশের সংবাদ | করোনায় মারা যাওয়া ব্যবসায়ী নাজিমের লাশ দাফন করল কোয়ান্টাম ফাউন্ডেশন

করোনায় মারা যাওয়া ব্যবসায়ী নাজিমের লাশ দাফন করল কোয়ান্টাম ফাউন্ডেশন

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যবসায়ী মো. নাজিম উদ্দিনের (৩৫) লাশ দাফন করল কোয়ান্টাম ফাউন্ডেশন। সোমবার (১ জুন) বিকেল ৫টায় তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

নিহত নাজিম লোহাগাড়া দরবেশহাট রোডের কর্ণফুলী সিটি’র ডাটা বাজার শো-রুমের মালিক। তিনি করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবদুল মজিদ ওসমানী।

জানা যায়, সাতকানিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের মধ্যম চরপাড়া এলাকার মৃত মন্টু মিয়ার ছেলে নাজিম উদ্দীন দীর্ঘদিন যাবৎ লোহাগাড়ার কর্ণফুলী সিটিতে ব্যবসা করে আসছিলেন। সম্প্রতি তিনি অসুস্থ হয়ে পড়লে প্রথমে লোহাগাড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেন। এরপর গত ২৪ মে করোনা রোগের উপসর্গ নিয়ে চমেক হাসপাতালে ভর্তি হন। ওইদিন চমেক হাসপাতালে তার নমুনা সংগ্রহ করা হয়। পরে গত ২৭ মে তার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজেটিভ আসে। এরপর থেকে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন। গতকাল বিকেলে তার মৃত্যু হয়।

সাতকানিয়া পৌরসভার কাউন্সিলর সাইফুল আলম সোহেল জানান, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া নাজিম উদ্দীনের লাশ গতকাল রাত ১১টার দিকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। চট্টগ্রাম কোয়ান্টাম ফাউন্ডেশনের একটি দল দাফন কার্যক্রম সম্পন্ন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!