Home | দেশ-বিদেশের সংবাদ | একজনকে বাঁচাতে গিয়ে প্রাণ গেলো আরও ৩ জনের

একজনকে বাঁচাতে গিয়ে প্রাণ গেলো আরও ৩ জনের

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : নোয়াখালীর সোনাইমুড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে চারজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার বজরা ইউনিয়নের শীলমুদ (রাজারামপুর) গ্রামে এ ঘটনা ঘটে।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। জাগো নিউজ

নিহতরা হলেন- ওই গ্রামের শহীদ মাওলানা বাড়ির আবুল বাশারের ছেলে আব্দুর রহিম (৩৪), উজির আলীর ছেলে ইউসুফ (৪৮), নূর হোসেনের ছেলে মো. সুমন (২৮) ও মো. শহীদ উল্যার ছেলে মো. জুয়েল (১৬)। নিহত সবাই একই বাড়ির লোক বলে জানা গেছে।

স্থানীয়দের বরাত দিয়ে বজরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মিরন উর রশিদ জানান, সন্ধ্যার সময় বাড়ির পাশের সবজি ক্ষেতে কাজ করছিলেন আব্দুর রহিম। ক্ষেতের মধ্যে বৃষ্টির পানি ছিলো। কাজ করার সময় ক্ষেতের মাঝখানে থাকা পল্লী বিদ্যুতের স্টিলের একটি খুঁটির সঙ্গে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিৎকার করে ওঠেন তিনি।

এসময় পাশে থাকা একই বাড়ির সুমন, ইউছুফ ও জুয়েল তাকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে বিদ্যুৎস্পৃষ্টে তারা তিনজনও পড়ে যান। পরে স্থানীয় লোকজন বিষয়টি বিদ্যুৎ অফিসে জানানোর পর সংযোগ বন্ধ হলে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!