Home | দেশ-বিদেশের সংবাদ | উখিয়ায় এনজিও কর্মীদের হামলায় শিক্ষার্থী আহত

উখিয়ায় এনজিও কর্মীদের হামলায় শিক্ষার্থী আহত

image_printপ্রিন্ট করুন

hamla2

কায়সার হামিদ মানিক, উখিয়া : উখিয়ায় এনজিও কর্মীরা পিটিয়ে গুরুতর আহত করেছে এসএসসিতে পড়ুয়া এক শিক্ষার্থীকে। যাত্রীবাহী গাড়িতে সীট ছেড়ে না দেয়ার অজুহাতে রেড ক্রিসেন্ট ফিল্ড হাসপাতালের স্টাফরা হামলা চালিয়ে আহত করেছে বালুখালী এলাকার নুর আহমদের পুত্র রাফিনুরকে। গতকাল শুক্রবার বিকেলে উখিয়ার টিভি রিলে উপকেন্দ্র সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ পাওয়া গেছে, বালুখালী নিজ গ্রাম থেকে বই কিনতে মিউজিক গাড়িতে করে উখিয়া সদরে যাচ্ছিল কক্সবাজার বিমানবন্দর এলাকার মোজাম্মেল উচ্চ বিদ্যালয়ের এসএসসির ছাত্র রাফিনুর। টিভি রিলে কেন্দ্র এলাকায় পৌছলে বসের জন্য সিট ছেড়ে না দেয়ায় ক্ষুব্ধ হয়ে উঠে রেড ক্রিসেন্ট ফিল্ড হাসপাতালের স্টাফরা। বর্তমানে গুরুতর জখম অবস্থায় তাকে উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য ও যুবলীগ নেতা নুরুল আবছার চৌধুরী বলেন, একদিকে লাখ লাখ রোহিঙ্গার অত্যাচারে অতিষ্ট এলাকাবাসি অপরদিকে রোহিঙ্গা সেবার নামে দায়িত্ব পালনকারী কিছু এনজিও কর্মীদের টাকার গরমে শিক্ষার্থীরাও নিরাপদে চলাচল করতে পারছেনা। তিনি এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উখিয়া থানার ওসিকে অভিযোগ করেছেন বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!