Home | লোহাগাড়ার সংবাদ | ইসলামের সাথে জঙ্গি ও সন্ত্রাসবাদের কোন সম্পর্ক নেই : ড. নদভী এমপি

ইসলামের সাথে জঙ্গি ও সন্ত্রাসবাদের কোন সম্পর্ক নেই : ড. নদভী এমপি

image_printপ্রিন্ট করুন

57

এলনিউজ২৪ডটকম : ইসলামের সাথে জঙ্গি ও সন্ত্রাসবাদের কোন সম্পর্ক নেই। দেশে মানবতা ও শান্তি-শৃঙ্খলা রক্ষার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। যারা মানুষকে কষ্ট দেয়, মানুষ হত্যা করে, সন্ত্রাসী কর্মকান্ডে যারা লিপ্ত তাদের বিরুদ্ধে সকলকে সজাগ থাকতে হবে। ইসলামী রীতিনীতি ও রাসুল (সাঃ)’র আদর্শ যারা মেনে চলে পরকালেও তাদের জন্য রয়েছে শান্তি ও আল্লাহর পুরস্কার। ১১ ডিসেম্বর রবিবার চুনতীতে ১৯ দিনব্যাপী ৪৬তম সীরতুন্নবী (সঃ) মাহফিল উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

মাহফিলের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুনতী শাহী জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মাওলানা মুজহের হোছাইন। এ অধিবেশনে বক্তব্য রাখেন মাওলানা হাবিবুল ওয়াহেদ। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ ইসমাইল মানিক, আবদুল মালেক মোঃ ইবনে দিনার নেজাত, মছিহুল আজিম ছিদ্দিকী, তৈয়বুল হক বেদার, আধুনগর ইউনিয়ন পরিষদের সাবেক আলহাজ্ব মাওলানা শফিক আহমদ, আলহাজ্ব মাওলানা কাজী নাছির উদ্দিন ও এমপি একান্ত সচিব এরফানুল করিম চৌধুরী, লোহাগাড়া-সাতকানিয়ার প্রায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ বিভিন্নস্তরের ওলামা-মাশায়েখ ও হাজারো মুসলিম জনতা।

মাহফিল পরিচালনায় ছিলেন চুনতী হাকিমিয়া আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হাফিজুল হক নিজামী। এ মাহফিল আগামী ১৯ দিনব্যাপী চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!