ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ইজিবাইকে ওড়না পেঁচিয়ে সড়কে, আরেক গাড়ির চাপায় মৃত্যু

ইজিবাইকে ওড়না পেঁচিয়ে সড়কে, আরেক গাড়ির চাপায় মৃত্যু

নিউজ ডেক্স : প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা নুসরাত জাহান বৃষ্টি পরিবারের সদস্যদের নিয়ে চকরিয়া থেকে পাশের উপজেলা পেকুয়ায় গিয়েছিলেন আত্মীয়ের বাড়ি বেড়াতে। ঈদের ছুটিকে উপভোগ্য করে তুলতেই সপরিবারে বেড়াতে যাওয়াটাই এখন কাল হয়ে গেল পরিবারটির।

পরিবার সূত্র জানায়, আজ শনিবার দুপুরে তাদের বহনকারী একটি ইজিবাইকের (টমটম) সাথে ওড়না পেঁচিয়ে চলন্ত গাড়ি থেকে পরতেই আরেকটি অজ্ঞাত ইজিবাইকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন ওই শিক্ষিকা।

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পেকুয়া উপজেলা সদরের চৌমুহনী স্টেশনের কাছে বারইয়াকাটা নামক স্থানে। নিহত শিক্ষিকা নুসরাত জাহান বৃষ্টি চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের সেকান্দর পাড়ার মাস্টার আবুল কাশেমের কন্যা এবং ব্যবসায়ী মো. ফয়সালের স্ত্রী।

নিহত শিক্ষিকার চাচা বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম চাষী বলেন, ‘ভাতিজি নুসরাত জাহান বৃষ্টির সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। সেই নাতিদের কীভাবে সান্তনা দেব কিছুই বুঝে উঠতে পারছি না।’

তিনি আরো জানান- ঈদের ছুটি থাকায় নিজ বাড়ি পূর্ব বড় ভেওলা থেকে প্রথমে যান পেকুয়ার মগনামা ইউনিয়নে। সেখানে বেড়ানো শেষে তারা পেকুয়া সদর চৌমুহনী স্টেশন হয়ে অন্য ইউনিয়ন রাজাখালী যাচ্ছিল নিকটাত্মীয়ের বাড়িতে বেড়ানোর উদ্দেশ্যে। কিন্তু পথিমধ্যে সর্বনাশ ঘটে যায় পুরো পরিবারের। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!