ব্রেকিং নিউজ
Home | শিক্ষাঙ্গন | হরতালেও চলবে এসএসসি পরীক্ষা

হরতালেও চলবে এসএসসি পরীক্ষা

ssc-student-raj20170227182029

নিউজ ডেক্স : গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বাম দলগুলোর মঙ্গলবারের ডাকা হরতালেও চলবে এসএসসি পরীক্ষা। সোমবার দুপুরে ঢাকা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ড. মাহাবুবুর রহমান এ তথ্য জানিয়েছেন। পরীক্ষা হরতালের আওতামুক্ত থাকায় এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

তথ্যমতে, মঙ্গলবার এসএসসির জীববিজ্ঞান (তত্ত্বীয়) ও অর্থনীতি। মাদরাসার পৌরনীতি ও নাগরিকতা, কৃষিশিক্ষা, গার্হস্থ্য অর্থনীতি ও মানবিক ও উর্দু, ফার্সি এবং কম্পিউটার শিক্ষা পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

ঢাকা বোর্ড চেয়ারম্যান ড. মাহাবুবুর রহমান বলেন, পরীক্ষা হরতালের আওতামুক্ত থাকায় আগামীকাল মঙ্গলবারের পরীক্ষা যথাসময়ে আয়োজন করা হবে।

পরীক্ষা কেন্দ্রে আসতে পরীক্ষার্থীদের যাতে কোনো সমস্যা না হয় সে কারণে তিনি সবার কাছে সহযোগিতা কামনা করেছেন।

অন্যদিকে গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে আগামী ২৮ ফেব্রুয়ারি রাজধানীতে সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত আধাবেলা হরতাল ডেকেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ)।

শুক্রবার দুপুরে এক বিবৃতিতে গ্যাসের মূল্য বৃদ্ধিকে গণবিরোধী উল্লেখ করে সিপিবি’র সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর আহমেদ এবং বাসদের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান হরতালের ডাক দেন।

এ হরতালে সমর্থন দিয়েছে বিএনপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!