Home | ব্রেকিং নিউজ | সৌদিতে হৃদরোগে লোহাগাড়ার আরো এক ব্যক্তির মৃত্যু

সৌদিতে হৃদরোগে লোহাগাড়ার আরো এক ব্যক্তির মৃত্যু

এলনিউজ২৪ডটকম : সৌদি আরবের মক্কায় হৃদরোগে মনজুর আহমদ (৫৬) নামে লোহাগাড়ার আরো এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (১৯ এপ্রিল) স্থানীয় সময় সকাল ৬টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

নিহত মনজুর আহমদ লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের মুন্সি পাড়ার মৃত কাজেম আলী মাষ্টারের পুত্র ও ৪ সন্তানের জনক। নিহতের ছোট ভাই ওবাইদুল হক বড় ভাইয়ের মৃত্যুর সংবাদটি পরিবারের কাছে জানিয়েছেন।

নিহতের ছেলে মোদ্দাসির রাফি জানান, ডায়াবেটিসসহ নানা রোগে ভূগছিলেন তার পিতা। প্রায় ১০ দিন পূর্বে অসুস্থবোধ করলে বাসার লোকজন তাকে মক্কা নগরীর নুর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে তার পিতা মারা যান বলে চিকিৎসক জানিয়েছেন। তিনি আরো জানান, তার পিতা দীর্ঘদিন যাবত সৌদি আরবের মক্কা নগরীতে অবস্থান করে আসছিলেন। সেখানে তিনি দোকানে চাকুরী করতেন। তিনি দেশে ফেরার জন্য বিমানের টিকেটও করেছিলেন। কিন্তু করোনা ভাইরাসের কারণে ফ্লাইট বন্ধ হয়ে যাওয়ায় তার আর দেশে ফেরা হলো না।

চুনতি ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য নেজাম উদ্দিন জানান, তাঁর ওয়ার্ডের মনজুর আহমদ নামে এক ব্যক্তি সৌদি আরবের মক্কায় মারা যাওয়ার খবর পরিবারের কাছ থেকে শুনেছেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সৌদি আরবের মক্কায় হৃদরোগে আমিরাবাদ ইউনিয়নের মো. মোরশেদ (৪৫) নামে এক যুবক ও শনিবার মদিনায় হৃদরোগে শফি উল্লাহ (৫৬) নামে বড়হাতিয়া ইউনিয়নের এক ব্যক্তি মারা গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!