ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | চেষ্টা করি অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে : সমাজকর্মী আরমান বাবু

চেষ্টা করি অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে : সমাজকর্মী আরমান বাবু

জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য, লোহাগাড়া উপজেলা বিআরডিবির চেয়ারম্যান, লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী আরমান বাবু রোমেল বলেন, চেষ্টা করি অসহায় মানুষের পাশে থাকতে। তাদের মুখে হাসি ফোটাতে। যারা বিত্তশালী আছেন অসহায়, গরিব ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়াবেন। যারা তিন বেলা পেটভরে খেতে পারে না তাদেরকে সহযোগিতা করবেন ও পাশে থাকবে।

রোববার (১৯ এপ্রিল) বিকেলে উপজেলার কলাউজান ডা. এয়াকুব বজলুর রহমান সিকদার উচ্চ বিদ্যালয় মাঠে করোনার প্রভাবে কর্মহীন সিএনজি অটোরিক্সা চালকদের খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

জানা যায়, সামাজিক দূরত্ব বজায় রেখে লোহাগাড়া সিএনজি অটোরিক্সা চালক সমবায় সমিতি লিঃ’র উদ্যোগে সদস্যদের সঞ্চয়কৃত অর্থ থেকে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নেন সমিতির প্রধান উপদেষ্টা সমাজকর্মী আরমান বাবু রোমেল। ২য় দফায় প্রায় ১শ চালকদের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক মো. রাসেল, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মো: জসিম উদ্দিন, শ্রমিক নেতা মো: কামাল, লাইন সম্পাদক মো: আবছার, ওমর ফারুক, মো: মহিউদ্দিন মুহিম, স্টেশন লিডার সুধীর কান্তি নাথ, আব্দুর রহিম ও মো. নাছির উদ্দিন প্রমূখ। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!