ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি ও কারেন্ট জাল বিক্রি করায় জরিমানা

সাতকানিয়ায় বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি ও কারেন্ট জাল বিক্রি করায় জরিমানা

নিউজ ডেক্স : সাতকানিয়ায় বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি ও কারেন্ট জাল বিক্রি করায় ৬ দোকানদারকে ৪৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

আজ সোমবার(২৫ জুলাই) উপজেলার কেরানীহাটে চিংড়িতে বিষাক্ত জেলি পাওয়ায় এবং কাঞ্চনার জোটপুকুরিয়া বাজারে কারেন্ট জাল বিক্রি করায় এ জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা। এসময় সাতকানিয়া উপজেলা মৎস্য কর্মকর্তা সৈকত শর্মাও উপস্থিত ছিলেন।

জানা যায়, সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত কেরানীহাট মাছ বাজারে অভিযান চালায়। এসময় বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি বিক্রি করায় মাছ বিক্রেতা মো. লোকমানকে ১০ হাজার টাকা, মো. হেলাল উদ্দিনকে ৫ হাজার টাকা ও জাগির হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।এছাড়া জেলিযুক্ত ১৪ কেজি চিংড়ি জব্দ করা হয়। পরে জেলিযুক্ত এসব চিংড়ি মাটির নিচে পুঁতে ফেলা হয়।

অন্যদিকে, কাঞ্চনা ইউনিয়নের জোটপুকুরিয়া বাজারে অভিযান চালিয়ে কারেন্ট জাল বিক্রির অপরাধে আবছার উদ্দিনকে ১০ হাজার টাকা, মো. এয়াকুবকে ২ হাজার টাকা ও সাইফুল ইসলামকে ৮ হাজার টাকা জরিমানা করা হয় এবং ২ লক্ষ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। পরে এসব কারেন্ট জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা -তুজ-জোহরা জানান, আগামীতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!