ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চিকিৎসা সহায়তার চেক বিতরণ করলেন মেয়র নাছির

চিকিৎসা সহায়তার চেক বিতরণ করলেন মেয়র নাছির

Mayor-2

নিউজ ডেক্স : ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোক, প্যারালাইজাড রোগী ও জন্মগতভাবে প্রতিবন্ধীদের মাঝে চেক বিতরণ করেছে চট্টগ্রাম সমাজ সেবা অধিদপ্তর। আজ ২৩ অক্টোবর মঙ্গলবার চট্টগ্রাম সিটি কর্পোরেশনের হল রুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চিকিৎসা সহায়তার চেক রোগীদের হাতে চেক তুলে দেন। প্রতি জনকে ৫০ হাজার টাকা করে ১৫ জনের মাঝে মোট ৭ লাখ ৫০ হাজার টাকা প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক শহীদুল ইসলাম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র ও কাউন্সিলর ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সলর আবিদা আজাদ, মেয়রের একান্ত সচিব মফিদুল আলম ও লোহাগাড়া ডায়বেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্টাতা, জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য, লোহাগাড়া উপজেলা বিআরডিবির চেয়ারম্যান, লোহাগাড়া ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার সভাপতি সমাজকর্মী মুহাম্মদ আরমান বাবু রোমেল।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার একটি কল্যাণমুখী সরকার। এই সরকার সিটি কর্পোরেশন এলাকায় সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় বিভিন্ন ভাতা প্রদান করেছে। ২০১৭-২০১৮ অর্থ বছরে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা, বেদে সম্প্রদায়, অনগ্রসর জনগোষ্ঠী, হিজরা, দলিত হরিজন জনগোষ্ঠীর মাঝে মাসিক বিভিন্ন হারে ভাতা ও শিক্ষা উপবৃত্তি প্রদান করেছে। তাই বর্তমান সরকারের ধারাবাহিকতা রক্ষা করা গেলে আগামীতে এ ধরনের কার্যক্রম আরো বৃদ্ধি পাবে। মেয়র চেক নিতে আসা ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্তরা আশু রোগমুক্তি লাভ করে, যাতে সুস্থ জীবনে ফিরে আসতে পারেন মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে এই কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!