ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় নেজাম উদ্দিন চেয়ারম্যান গোল্ডকাপ ব্যাটমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

সাতকানিয়ায় নেজাম উদ্দিন চেয়ারম্যান গোল্ডকাপ ব্যাটমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

28169904_1664330663634916_1663590874_o

নিউজ ডেক্স : সাতকানিয়া সদর ইউনিয়ন পরিষদ মাঠে গত ১৭ ফেব্র“য়ারী রাতে মোঃ নেজাম উদ্দিন চেয়ারম্যান গোল্ডকাপ ব্যাটমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। সাতকানিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে আয়োজিত ব্যাটমিন্টন খেলা উদ্বোধন করেন সাতকানিয়া উপজেলা কৃষকলীগের সভাপতি লুত্ফুর রহমান। বিশিষ্ট ক্রীড়াবিদ নুরুল আবসার সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি ছিলেন সদর ইউপি চেয়ারম্যান মোঃ নেজাম উদ্দিন। প্রধান বক্তা ছিলেন শাহ আবদুল বারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মাষ্টার জাফর আহমদ।

বিশেষ অতিথি ছিলেন  বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব এস এম বাকি বিল্লাহ শিবলী, এওচিয়া ইউপি সদস্য মো: শাহ আলম, এওচিয়ার ক্রীড়াবিদ   আবু বক্কর ও রূপকানিয়ার রিদুয়ানুল কবির শিবলু আওরঙ্গজেব ডালিম, টুর্ণামেন্ট পরিচালনার আহবায়ক গিয়াস উদ্দিন  ও সদস্য সচিব এম নেওয়াজ হোসাইন নিষাদ।

উদ্বোধনী ম্যাচে ছিটুয়া পাড়া একাদশকে ২/০ পয়েন্টে পরাজিত করে ৬নং এওচিয়া চেয়ারম্যান এক্সপ্রেস জয়লাভ করে। খেলা পরিচালনা করেন লোহাগাডা রেফারী সমিতির সম্মানিত মো: আলমগীর ও  মনছুর আলী। অনুষ্ঠানে সঞ্চালক ছিলেন সাইফুল ইসলাম।

প্রধান অতিথি বলেন, খেলাধুলা যুবসমাজকে বিপথগামী থেকে রক্ষা করে। খেলাধুলা মানুষের শাররিক ও মানষিক প্রশান্তি দেয়। মাদকসহ ও সব রকমের অন্যায় অপরাধ থেকে দূরে থাকতে হলে সুস্থ সংস্কৃতি ও খেলাধুলার বিকল্প নেই। ভবিষ্যতেও এ টুর্নামেন্ট অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!