ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | সমাজকর্মী আরমান বাবু’র উদ্যোগে পদুয়া ও চরম্বায় ভ্রাম্যমাণ চিকিৎসাসেবা প্রদান

সমাজকর্মী আরমান বাবু’র উদ্যোগে পদুয়া ও চরম্বায় ভ্রাম্যমাণ চিকিৎসাসেবা প্রদান

জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য, লোহাগাড়া উপজেলা বিআরডিবির চেয়ারম্যান, লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী আরমান বাবু রোমেল ভ্রাম্যমাণ চিকিৎসা সেবার উদ্যোগ গ্রহণ করেছেন।

মঙ্গলবার (২১ এপ্রিল) উপজেলার পদুয়া ও চরম্বা ইউনিয়নের বিভিন্ন এলাকায় রোগীদেরকে ভ্রাম্যমাণ চিকিৎসাসেবা প্রদান করেন লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের চিকিৎসক ডাঃ অনুদ্যুতি কর(নিশান)।

আগামী বুধবার (২২ এপ্রিল) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত কলাউজান ইউনিয়নের হিন্দুরহাট ও ইউনিয়ন পরিষদ কার্যালয় এলাকায় এবং দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পুটিবিলা ইউনিয়নের এম.চর হাট ও গৌড়স্থান নয়াবাজার এলাকায় অবস্থান করবে ভ্রাম্যমাণ চিকিৎসাসেবার গাড়ি।

সমাজকর্মী আরমান বাবু রোমেল জানান, লোহাগাড়ার প্রত্যন্ত অঞ্চলের অনেক রোগী করোনা ভাইরাসের কারণে উপজেলা সদরে এসে চিকিৎসাসেবা নিতে পারছেন না। তাদেরকে চিকিৎসাসেবার আওতায় আনার জন্য এ ভ্রাম্যমাণ ফ্রি চিকিৎসাসেবার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।আজকে চরম্বা ও পদুয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় রোগীদেরকে ১জন অভিজ্ঞ চিকিৎসক দ্বারা এ চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। রোগীরা চিকিৎসা সেবা গ্রহণ করতে পেরে খুব বেশী খুশী।

তিনি আরো জানান,উপজেলার বিভিন্ন এলাকায় রোগীদের সেবা দিতে হটলাইনও চালু করা হয়েছে। ইউনিয়ন ভিত্তিক চিকিৎসাসেবা পরও যতোদিন করোনার প্রভাব থাকবে ততোদিন উপজেলার যে কোন স্থান থেকে রোগী হটলাইনে ফোন করলে চিকিৎসক গাড়ি নিয়ে হাজির হবেন রোগির দরজায়।

সমাজকর্মী আরমান বাবু রোমেল বলেন, ডায়াবেটিস, উচ্চরক্তচাপ, শ্বাসকস্ট রোগীরা করোনাসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হওয়ার ঝুঁকি সবচেয়ে বেশি। বর্তমান বৈশ্বিক পরিস্থিতি বিবেচনা করে লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতাল কর্তৃক ভ্রাম্যমাণ চিকিৎসাসেবার উদ্যোগ নেয়া হয়েছে। ভ্রাম্যমাণ ফ্রি চিকিৎসাসেবা গ্রহণ করুন। অন্যকে উৎসাহিত করুন ও সুস্থ থাকুন।

লোহাগাড়ার যেই কোন প্রান্ত থেকে ভ্রাম্যমাণ ফ্রি চিকিৎসাসেবা গ্রহণ করতে হটলাইন (০১৭৬২-২১৭৬০৬, ০১৮৪৩-৪৯৯৫৫৬ ও ০৩০৩৪-৫৬৫১৩) নাম্বারে যোগাযোগ করুন। চিকিৎসাসেবা দিতে গাড়ি ও যন্ত্রপাতি নিয়ে চিকিৎসক হাজির হয়ে যাবে আপনার কাছে। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!