ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে বিস্ফোরণে দগ্ধ দুইজনের মৃত্যু

চট্টগ্রামে বিস্ফোরণে দগ্ধ দুইজনের মৃত্যু

ctgblast20170128111759 (1)

নিউজ ডেক্স : চট্টগ্রামে দেওয়ান বাজার এলাকায় মাদরাসা ভবনে বিস্ফোরণে দগ্ধ চারজনের মধ্যে দুইজন মারা গেছেন। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- দাদী ছামুদা খাতুন ও নাতনি ইফতি। বিস্ফোরণে তাদের শরীরের শতভাগ পুড়ে গিয়েছিল। বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আরিফকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

চমেক পুলিশ ফাঁড়ির এসআই জহিরুল জানান, চমেকের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়েছে।

শুক্রবার ভোরে নগরীর বাকলিয়া থানার দেওয়ানবাজার এলাকায় আরাবিয়া খাইরিয়া মাদরাসা ও এতিমখানার মালিকানাধীন একটি ভবনে বিস্ফোরণে চারজন আহত হন। নিরাপদ হাউজিং সোসাইটির ছয় তলা বাড়ির তৃতীয় তলায় ওই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ঘরের আসবাবপত্র, জানালার কাঁচ ভেঙে চুরমার হয়ে যায় এবং ভবনের একটি দেয়াল উড়ে যায়।

ঘটনার পরপরই দগ্ধ চারজনকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হলে সেখানে ৭০ বছর বয়সী দাদী ছমুদা খাতুন, তার নাতনি ইফতি মারা যান। নাতি আরিফের অবস্থাও আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়।

এদিকে ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও বিস্ফোরণের কোনো আলমত পায়নি। পরে চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) এস এম মোস্তাইন হোসাইন সাংবাদিকদের বলেন, বাড়িটিতে তল্লাশি করে কোনো বিস্ফোরকের আলামত পাওয়া যায়নি।

তিনি বলেন, গ্যাসের চুলার চাবি খোলা থাকায় ঘরে গ্যাস জমে যায়। চুলা জ্বালাতে ম্যাচের কাঠি ধরানোয় সঙ্গে সঙ্গে আগুন ধরে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!