ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় হেফজখানা ছাত্র খুনের ঘটনায় মামলা রুজু

লোহাগাড়ায় হেফজখানা ছাত্র খুনের ঘটনায় মামলা রুজু

159

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় উত্তর কলাউজান শাহ্ আমজাদিয়া হেফজখানা ও এতিমখানার ছাত্র খুনের ঘটনায় আজ ১ সেপ্টেম্বর শনিবার মামলা রুজু করা হয়েছে। মামলার বাদী নিহত ছাত্রের পিতা উত্তর কলাউজান সিকদার পাড়ার মৃত গোলাম কাদেরের পুত্র মোঃ ইসহাক মিয়া (৩৯)। মামলায় উত্তর কলাউজান পীর বাড়ির মাওলানা গোলাম রসুল কমরীর পুত্র মোঃ এহসান বিন কমরী (২৮), মোঃ মকসুদ বিন কমরী (২৫), মৃত মৌলানা নূর আহমদের পুত্র হেফজখানা প্রতিষ্ঠাতা মাওলানা গোলাম রসুল কমরী (৬৯) ও পশ্চিম কলাউজানের আবদুর রহিমের পুত্র হেফজখানার ছাত্র মোঃ সাজেদ কচির (১০)। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার ওসি (তদন্ত) আবদুল জলিল।

এজাহার সূত্রে জানা যায়, বাদীর পুত্র ওই হেফজখানায় হিফজুল কোরআন পড়াশুনা করতে। ঘটনারদিন ৩০ আগষ্ট সকালে প্রতিদিনের ন্যায় তার স্ত্রী মনোয়ারা বেগম পুত্র মোঃ মিজানুর রহমানের জন্য নাস্তা নিয়ে যায়। বাদীর স্ত্রী ছেলেকে খোঁজ করে না পেয়ে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতার কাছ থেকে জানতে চাইলে দোকানে নাস্তার জন্য গেছে বলে জানান। তখন বাদীর স্ত্রী হেফজখানার অন্য একজন ছাত্রের কাছে জানতে পারেন ভোরে তার ছেলেকে অপর ছাত্র মোঃ সাজেদ কচির লোহার রড দিয়ে আঘাত করে মাথা ফেটে দিয়েছে। তাকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যায়। বাদীর স্ত্রী তাৎক্ষণিকভাবে বাড়িতে এসে বিষয়টি তাকে জানান। পরে বাদী ও তার স্ত্রী হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা দেয়। এ সময় হেফজখানার প্রতিষ্ঠাতার কাছ থেকে ফোনে জানতে চাইলে তিনি জানান, তাদের ছেলে ডাক্তার দেখাতে হাসপাতালে নিয়ে গেছে। পরবর্তীতে তারা ছেলেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ৫ম তলার ২৮ নং ওয়ার্ডে মৃত অবস্থায় দেখতে পায়। ছেলের মাথার বাম পার্শ্বে রক্তাক্ত জখম এবং নাকে-মুখে রক্তা ও ফেনা বের হচ্ছিল। বাদী ও তার স্ত্রীর উপস্থিতি টের পেয়ে হেফজখানা প্রতিষ্ঠাতার দু’পুত্র হাসপাতালে থেকে পালিয়ে যায়। এ সময় তারা হেফজখানার কাজের বুয়াকে দেখতে পান। এছাড়াও হাসপাতালে ভর্তির সময় অভিযুক্তরা নিহত ছাত্রের পিতার নাম জসিম উদ্দিন লিবিপদ্ধ করেছে। যা সত্য গোপনে অপচেষ্টা করছিল।

অপরদিকে, নিহত হেফজখানার ছাত্র মোঃ মিজানুর রহমানের ময়নাতদন্ত শেষে ৩১ আগষ্ট রাতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহত ছাত্রের পিতা ঘটনাটি সুষ্ঠ তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ কামনা করেছেন।

লোহাগাড়ায় হেফজখানার ছাত্রের হাতে অপর ছাত্র খুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!