Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান ইব্রাহিম কবির

লোহাগাড়ায় ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান ইব্রাহিম কবির

348

এলনিউজ২৪ডটকম : আসন্ন লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে বিশিষ্ট সমাজকর্মী ও সেবক এম. ইব্রাহিম কবির ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে ইচ্ছা প্রকাশ করেছেন। তিনি উপজেলার চুনতি ইউনিয়নের নারিশ্চা গ্রামের প্রখ্যাত আলেমেদ্বীন ও চট্টগ্রাম বায়তুশ শরফ কামিল মাদ্রাসার সাবেক আরবি বিভাগের সহকারি অধ্যাপক হযরত আলহাজ্ব মাওলানা ফৌজুল কবিরের বড় সন্তান এবং চট্টগ্রাম- ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর ভাগিনা।

সমাজকর্মী এম. ইব্রাহিম কবির দীর্ঘ এক যুগ ধরে বিভিন্ন সমাজ উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত। লোহাগাড়ার সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের সাথে জড়িত থেকে তিনি তরুণদের মাঝে সুস্থ-সুন্দর উদ্দীপনা সৃষ্টিতে অফুরন্ত প্রেরণা যুগিয়েছেন। সমাজের পিছিয়ে পড়া, অনাথ, দরিদ্র এবং অবহেলিত পথ শিশুদের নিয়েও তিনি কল্যাণমূলক কাজ করে যাচ্ছেন।

সমাজকর্মী এম. ইব্রাহিম কবির বলেন, উপজেলার ৯টি ইউনিয়নেই তাঁর সমাজ উন্নয়নমূলক কর্মকান্ড রয়েছে এবং ব্যাপক ব্যক্তিগত পরিচয় রয়েছে। তিনি দৃঢ় বিশ্বাস করেন লোহাগাড়ার তারুণ্যশক্তি নির্বাচনে তাঁর পক্ষে কাজ করবেন। কারণ উপজেলার বিভিন্ন সংগঠনে তাঁর সম্ভব সহযোগিতা ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!