ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ইউপি সদস্যের বসতঘরে হামলা

লোহাগাড়ায় ইউপি সদস্যের বসতঘরে হামলা

এলনিউজ২৪ডটকম: লোহাগাড়ার পদুয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য শহীদুল ইসলামের বসতঘরে হামলা করেছে একদল দুর্বৃত্ত। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ইউনিয়নের ফরিয়াকুল এলাকায় এই ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত শহীদুল ইসলাম ওই এলাকার মৃত মোহাম্মদ নুরুল ইসলামের পুত্র।

স্থানীয়রা জানান, মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সা যোগে এসে প্রায় শতাধিক জন দুর্বৃত্ত লাঠিসোটা ও ধারারো অস্ত্রশস্ত্র নিয়ে শহীদ মেম্বারের বসতঘরে হামলা করে। দুর্বৃত্তরা ইট নিক্ষেপ করে বসতঘরে জানালার কাঁচের গ্লাস ভাংচুর করে। পরে তারা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে চলে যায়।

শহীদ মেম্বারের ভাবি ফাতেমা জাহান জানান, বসতঘরে তিনি ছাড়া আর কেউ ছিলেন না। ঘরের বাউন্ডরী ওয়ালে গেইট ভেঙ্গে একদল দুর্বৃত্ত আসতে দেখে তিনি দ্রুত বসতঘরে ঢুকে পড়েন। এরপর দুর্বৃত্তরা অশ্লীল গালমন্দ এবং বসতঘরের গ্লাস ভাংচুর করে।

ইউপি সদস্য শহীদুল ইসলাম জানান, গত বুধবার ওমরা হজ্ব শেষে তিনি দেশে ফিরেছেন। বর্তমানে নগরীর বাসায় অবস্থান করছেন। জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে গত ৮ জানুয়ারি পদুয়া বাজারে তার অফিসে হামলার ঘটনায় থানায় একটি মামলা হয়। এই মামলাকে কেন্দ্র করে তার বসতঘরে দুর্বৃত্তরা হামলা করেছে বলে জানান তিনি।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। এই ঘটনায় কেউ লিখিত অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!