ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় বিষপানে দু’সন্তানের জননীর আত্মহত্যা

লোহাগাড়ায় বিষপানে দু’সন্তানের জননীর আত্মহত্যা

152

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা পুটিবিলা ইউনিয়নের পশ্চিম তাঁতী পাড়া এলাকায় গত ৬ মার্চ (মঙ্গলবার) রাত সাড়ে ১১টায় বিষপানে দু’সন্তানের জননী আত্মহত্যা করেছে। নিহত গৃহবধু আমেনা বেগম (৩০) ওই এলাকার প্রবাসী মোঃ ইসহাকের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য আবদুর রশিদ।

তিনি জানান, পারিবারিক কলহকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। দীর্ঘ ১০ বৎসর যাবত তারা দাম্পত্য জীবন অতিবাহিত করে আসছে। তাদের সংসারে ১ কন্যা ও ১ পুত্র সন্তান রয়েছে। তিনি আরো জানান, ঘটনার আগের দিন প্রবাসী স্বামীর সাথে মোবাইল ফোনে কথা বলে। এরপরদিন রাতে সকলের অগোচরে তিনি বিষ পানে আত্মহত্যা করে। টের পেয়ে স্বজন তাকে প্রথমে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়া যাওয়ার পরে গৃহবধু মারা যায় বলে জানা গেছে।  ধারণা করা হচ্ছে মোবাইল ফোনে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য সৃষ্টি হওয়ায় এ ঘটনা ঘটেছে।

খবর পেয়ে ৭ মার্চ সকালে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল বিবরণী লিপিবদ্ধ করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!