ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় মুক্তিযুদ্ধের বিজয়মেলা : ইউএনওকে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়ার নির্দেশ

লোহাগাড়ায় মুক্তিযুদ্ধের বিজয়মেলা : ইউএনওকে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়ার নির্দেশ

27

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় স্মৃতিচরণ বিহীন মুক্তিযুদ্ধের বিজয়মেলায় প্রকাশ্যে লটারী ও জুয়া খেলা বন্ধের আবেদন জানিয়ে গত ৪ জানুয়ারী বৃহস্পতিবার চট্টগ্রাম জেলা প্রশাসক বরাবরে লিখিত অভিযোগ করেছিলেন সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক হেফাজত উল্লাহ সিকদার।

আজ ১৫ জানুয়ারী লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসারকে সরেজমিনে তদন্ত করে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশক্রমে অনুরোধ জানিয়েছেন চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার রঞ্জন দাশ দে।

এ ব্যাপারে লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম সাংবাদিকদের জানিয়েছেন, নির্দেশ পেয়েছি। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
26
অভিযোগে প্রকাশ, গত ৩০ ডিসেম্বর মুক্তিযুদ্ধের বিজয়মেলা উদ্বোধন করা হয়। আজ পর্যন্ত মেলায় মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে স্মৃতিচারণমূলক আলোচনার কোন উদ্যোগ নেয়া হয়নি। মুক্তিযুদ্ধের বিজয়মেলার নামে চলছে নানা রকম জুয়া খেলা। যার ফলে মুক্তিযুদ্ধের স্বপক্ষের রাজনীতিদলের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। এছাড়াও গ্রামের প্রত্যন্ত অঞ্চলে মাইকিং করে প্রচার করায় স্কুল-কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা জুয়াখেলা ও লটারীর প্রতি আকৃষ্ট হচ্ছে। এতে যুব সমাজের নৈতিক অবক্ষয় হচ্ছে। ভবিষ্যৎ প্রজন্ম জুয়ার প্রতি আকৃষ্ট হচ্ছে। অভিযোগে আরো প্রকাশ, মুক্তিযুদ্ধের বিজয়মেলার নামে লটারী ও জুয়াখেলা বন্ধ না হলে উপজেলায় সরকারের দৃশ্যমান উন্নয়ন কর্মকান্ডের সফলতার উপর প্রভাব পড়বে এবং সরকারের ভাবমূর্তিও নষ্ট হয়ে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!