Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় বিশেষ অভিযানে মাদক বিক্রেতাসহ ১৬ আসামী গ্রেফতার

লোহাগাড়ায় বিশেষ অভিযানে মাদক বিক্রেতাসহ ১৬ আসামী গ্রেফতার

handcraft

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় বিশেষ অভিযান চালিয়ে ১৬ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৯ ও ৩০ আগষ্ট অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের মধ্যে ৫ মাদক বিক্রেতাকে ৯ হাজার ১৫৭ পিচ ইয়াবা ও ১০ লিটার চোলাইমদসহ ও ১১ জন নিয়মিত মামলা, সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভূক্ত আসামী বলে জানান লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম।

ইয়াবা ও চোলাইমদসহ গ্রেফতার হয়েছে টেকনাফের গোদারবিল এলাকার মৃত সুলতান আহমদের পুত্র মোহাম্মদ প্রকাশ আহম্মদ ড্রাইভার, একই উপজেলার ডেইল পাড়া এলাকার ফজল কাদেরের পুত্র আল ফয়সাল, মিঠা পানির ছড়া এলাকার মৃত আবদুল জব্বারের পুত্র মোঃ আমিন প্রকাশ মোস্তফা, চট্টগ্রাম নগরীর কোতোয়ালী ফিরিঙ্গিবাজার এলাকার কানু দাশের পুত্র জয়দাশ ও উপজেলার চরম্বা দিঘীর পাড়ার মৃত দেলোয়ারের পুত্র নুরুল আলম।

নিয়মিত মামলা, সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভূক্ত আসামীরা হলেন উপজেলার সদর ইউনিয়নের রশিদার পাড়ার সামশুল ইসলামের পুত্র মোঃ সেলিম, পুটিবিলা ইউনিয়নের তাঁতী পাড়ার সৈয়দ হোসেনের পুত্র নুরুল আলম, সদর ইউনিয়নের নেয়াজের টেক এলাকার মোস্তফিজুর রহমানের পুত্র মোঃ রুবেল, পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান এলাকার আলী আহম্মদের পুত্র সোনা মিয়া, বড়হাতিয়া ইউনিয়নের খুসাঙ্গের পাড়ার অনিল বড়–য়ার পুত্র বিকাশ বড়–য়া, পদুয়া ইউনিয়নের মীর পাড়ার মৃত আবুল কাশেমের পুত্র আকতার হোসেন, চুনতি ইউনিয়নের সাতগড় মৌলভী পাড়ার ইদ্রিসের পুত্র সাইফুল ইসলাম, সদর ইউনিয়নের দক্ষিণ সুখছড়ি মৃত মৌলভী আবু সৈয়দের পুত্র মোঃ মোর্শেদ, বড়হাতিয়া ইউনিয়নের তৈয়বের পাড়ার মৃত আজিজুর রহমানের পুত্র আবদুল জব্বার ও কক্সবাজারের পশ্চিম লারপাড়ার মৃত জাগির আহম্মদের পুত্র আরফাত।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লার নির্দেশে অভিযান পরিচালনা করেন লোহাগাড়া থানার এসআই আবদুল আউয়াল, এসআই আবদুল হক, এসআই শেকাব উদ্দিন সেলিম, এএসআই বিল্লাল, এএসআই শাকিল রানা, এএসআই হানিফ ও এএসআই জাহাঙ্গীর। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে স্ব স্ব এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। ৩১ আগষ্ট তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে থানা সূত্রে প্রকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!