ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় পিতার অভিযোগের প্রেক্ষিতে মাদকাসক্ত পুত্রকে দু’মাসের কারাদন্ড

লোহাগাড়ায় পিতার অভিযোগের প্রেক্ষিতে মাদকাসক্ত পুত্রকে দু’মাসের কারাদন্ড

43

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় পিতার অভিযোগের প্রেক্ষিতে এক মাদকাসক্ত পুত্রকে ৩ ডিসেম্বর সকালে ২ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাহবুব আলম।

একইদিন সকালে পদুয়া ইউনিয়নের বাকমুয়া এলাকার মোহাম্মদ আলী তার মাদকাসক্ত পুত্র সাহাব উদ্দিন (২৫) এর বিরুদ্ধে লোহাগাড়া থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের পর পরই তাকে বাড়ি থেকে আটক করে নিয়ে আসে পুলিশ।

লোহাগাড়া থানার এসআই শেখাব উদ্দিন সেলিম জানান, আটক সাহাব উদ্দিন নেশাগ্রস্থ হয়ে তার পিতাকে প্রায় সময় মারধর করত। তার পিতার অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয়। আটকের পর ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। আদালত ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে তাকে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড দেন।

মোহাম্মদ আলী জানান, তার ছেলে মাদকাসক্ত হয়ে প্রায় সময় তাকে মারধর করে। মাদক সেবনের দায়ে তাকে পুলিশের হাতে তুলে দিলাম। কারাভোগের পর ভালো হয়ে যেন ফিরে আসে এই কামনা করছি।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মো: মাহবুব আলম জানান, মাদকাসক্ত হয়ে পিতাকে মারধর করা অভিযোগে মাদক সেবনের দায়ে ২২(ঘ) ধারায় তাকে ২ মাসের কারাদন্ড দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!