ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে ফের শ্রমিকের মৃত্যু

লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে ফের শ্রমিকের মৃত্যু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ফের বিদ্যুৎস্পৃষ্টে মাহামুদুল করিম (৪২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

আজ সোমবার (১৯ জুন) দুপুরে সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দরবেশ হাট ডিসি সড়কস্থ নাজিম উদ্দিন মৌলভীর কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাহামুদুল করিম কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের নতুন ঘোনা এলাকার শফি আহমদের পুত্র।

স্থানীয়রা জানান, জনৈক রায়হান নামে এক ব্যক্তির ভবন নির্মাণের কাজ করছিল শ্রমিকরা। সেখানে বেইজ ঢালায়ের জন্য গর্ত করার স্থানে বৃষ্টির পানি জমে যায়। গর্তের পানি সরাতে বৈদ্যুতিক মোটর স্থাপন করার সময় অসাবধানতাবশতঃ বিদ্যুৎস্পৃষ্ট হন শ্রমিক মাহামুদুল করিম। তাৎক্ষণিকভাবে কর্মরত অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. সোহেল চৌধুরী জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত এক শ্রমিককে হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

লোহাগাড়া থানার এসআই সত্যজিৎ ভৌমিক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে নিহত শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়। আগামীকাল মঙ্গলবার (২০ জুন) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল রবিবার উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের গোলাম নবী হাজির ঘাটা এলাকায় একটি ভবনে এসি লাগানোর সময় ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক লাইনে স্পৃষ্ট হয়ে মো. রাসেল (২০) নামে এক মেকানিকের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!