ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে এসি মেকানিকের মৃত্যু

লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে এসি মেকানিকের মৃত্যু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে বিদ্যুৎস্পৃষ্টে মো. রাসেল নামে এক এসি মেকানিকের মৃত্যু হয়েছে।

রোববার (১৮ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের গোলাম নবী হাজির ঘাটা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাসেল আনোয়ার উপজেলার হাইলধর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের আলমদার বাড়ির আবুল বশরের পুত্র। স্থানীয় ইউপি সদস্য মো. নুরুন্নবী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, স্থানীয় আবু দাউদ জুনুর মালিকানাধীন ভবনে নতুন এসি লাগানোর কাজ করছিল কয়েকজন মেকানিক। ভবন ঘেষেই ছিল ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক লাইন। ভবনের দ্বিতীয় তলার বাইরের অংশে কাজ করার সময় অসাবধানতা বশত: পা ফসকে পড়ে বিদ্যুৎ লাইনের স্পৃষ্ট হন মেকানিক রাসেল। এরপর তিনি নিচে পড়ে যান। পড়ে যাবার স্থানে ছিল পানি। এসি লাগানোর কাজে নিয়োজিত অন্যরা স্থানীয়দের সহযোগিতায় তাকে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিদ্যুৎ সঞ্চালন লাইন চালু রেখে ঝুঁকিপূর্ণভাবে কাজ করার কারণে এমন দূর্ঘটনা ঘটেছে বলে ঘটনাস্থল পরিদর্শনকারীরা দাবী করছেন।

হাসপাতালের চিকিৎসক ডা. আরিফুল হক জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তবে, তার মৃত্যুর কারণ জানাতে পারেননি তিনি।

এদিকে, খবর পেয়ে রাত ১১টার দিকে হাসপাতালে যান লোহাগাড়া থানার এসআই মো. মোজাম্মেল হোসেন। তিনি জানান, নিহতের স্বজনদের সাথে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!