ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বাস-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষ, চালক আহত

লোহাগাড়ায় বাস-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষ, চালক আহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আধুনগরে যাত্রীবাহী বাস ও পণ্যবাহী কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার (১২ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের বোর্ড অফিস সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় আহত হয়েছেন কাভার্ডভ্যান চালক আলী আকবর (৫০)। তিনি পটিয়া উপজেলার শান্তিরহাট এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানান, চট্টগ্রামমুখী পণ্যবাহী কাভার্ডভ্যানের (চট্টমেট্রো-ম-৫১-১৪৭৩) সাথে বিপরীতমুখী হানিফ পরিবহণের যাত্রীবাহী বাসের (চট্টমেট্রো-ব-১১-০৭৯৪) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ডভ্যানের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। আহত হয় কার্ডভ্যানের চালক। স্থানীয় আহত চালককে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন।

কাভার্ডভ্যানের সহকারী মো. রিয়াদ জানান, কক্সবাজারে মীর ফুডস কোম্পানীর মালামাল ডেলিভারী দিয়ে চট্টগ্রাম ফেরার পথে বিপরতীমুখী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ডভ্যান চালক আহত হন। তাকে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

দোহাজারী হাইওয়ে থানার এসআই বাবুল মিয়া জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দূর্ঘটনা কবলিত গাড়ি ২টি উদ্ধার করা হয়। দূর্ঘটনা কবলিত গাড়ি হাইওয়ে থানা হেফাজতে নিয়ে যাওয়া হবে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!