ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চকরিয়ায় ট্রাকের সাথে পিকনিক বাসের সংঘর্ষ, চালক নিহত

চকরিয়ায় ট্রাকের সাথে পিকনিক বাসের সংঘর্ষ, চালক নিহত

নিউজ ডেক্স : কক্সবাজার থেকে চট্টগ্রামমুখি একটি ট্রাকের চাকা পাংচার হলে নিয়ন্ত্রণ হারায় চালক। এ সময় বিপরীত দিক থেকে আসা কক্সবাজারগামী যাত্রীবাহী পিকনিক বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই সৌদিয়া পরিবহনের পিকনিক বাসটি সড়কে উল্টে যায় এবং চালক নিহত হন। এ সময় আহত হন পিকনিক বাসের অন্তত ২০ জন যাত্রী।

আহত বেশ কয়েকজনকে দ্রুত উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়। আহত অন্যদের আঘাত তেমন গুরুতর না হওয়ায় তারা স্থানীয় পল্লী চিকিৎসকের কাছ থেকে চিকিৎসা নেন।

প্রত্যক্ষদর্শী এবং হাইওয়ে পুলিশ জানায়, আজ বুধবার সকাল সাড়ে এগারটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের পাগলির বিল ব্রিজের আগে ভয়াবহ এই দুর্ঘটনাটি সংঘটিত হয়। এই দুর্ঘটনায় নিহতের সংখ্যা বাড়ার আশঙ্কা রয়েছে বলে তারা জানিয়েছেন।

তবে মহাসড়কের মালুমঘাট হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর মো. সাফায়েত হোসেন জানান, এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই পিকনিক বাস সৌদিয়া পরিবহনের চালক নিহত হয়েছেন। তবে এখনো (দুপুর একটা) আর কেউ মারা গেছেন কী-না এবং নিহত বাস চালকের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। 

তিনি জানান, দুর্ঘটনার পর পরই হতাহতদের উদ্ধার এবং মহাসড়ক থেকে দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি ক্রেনের সহায়তায় সরিয়ে নেওয়া হচ্ছে। যাতে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। দুর্ঘটনায় পতিত পিকনিক বাসের যাত্রীরা স্থানীয় প্রত্যক্ষদর্শীদের জানিয়েছেন, তারা চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে সৌদিয়া পরিবহনের বাসটিতে করে পিকনিকে যাচ্ছিলেন কক্সবাজারে। পথিমধ্যে এই দুর্ঘটনা সংঘটিত হয়। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!