ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বাসের ধাক্কায় পরিচ্ছন্নকর্মী নিহত

লোহাগাড়ায় বাসের ধাক্কায় পরিচ্ছন্নকর্মী নিহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় দ্রুত গতির বাসের ধাক্কায় মো. বাদশা (৪৫) নামে এক পরিচ্ছন্নকর্মী নিহত হয়েছেন।

শুক্রবার (৬ অক্টোবর) ভোর সোয়া ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে উপজেলা সদর বটতলী স্টেশনস্থ পোস্ট অফিসের সামনে এ ঘটনা ঘটে। নিহত বাদশা কক্সবাজারের পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নের পূর্ব টৈটং ছন খোলার ঝুম এলাকার মৃত মোজাহের আহমদের পুত্র ও ৫ কন্যা সন্তানের জনক।

লোহাগাড়া বটতলী শহর উন্নয়ন কমিটির সদস্য সচিব মো. মিজানুর রহমান মিজান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত বাদশাকে প্রায় দুই বছর পূর্বে পরিচ্ছন্নকর্মী হিসেবে নিয়োগ দেয়া হয়েছিল। প্রতিদিনের ন্যায় মধ্যরাত থেকে তিনি বটতলী স্টেশনের ময়লা পরিস্কারের কাজ করছিলেন। এ সময় কক্সবাজারমুখি শীতাতপ নিয়ন্ত্রিত দ্রুতগতির একটি বাস তাকে দেয়। এতে তিনি ছিটকে পড়ে গুরতর আহত হন। অন্য সহকর্মীরা দ্রুত উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একইদিন দুপুরে তাকে গ্রামের বাড়ির সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে। তিনি পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি ছিলেন। সিসিটিভি ফুটেজ দেখে ও খোঁজখবর নিয়ে জানা গেছে ধাক্কা দেয়া বাসটি সোহাগ পরিবহনের।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ এরফান জানান, নিহতের পরিবারের কোন আপত্তি না থাকায় আইনী প্রক্রিয়া শেষে ময়নাতদন্ত ছাড়া মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ধাক্কা দেয়া বাসটি সনাক্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!