ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | প্রাথমিকে নিয়োগ পরীক্ষায় ‘জালিয়াতি’, আটক ৮

প্রাথমিকে নিয়োগ পরীক্ষায় ‘জালিয়াতি’, আটক ৮

image-123748

নিউজ ডেক্স : সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা চলাকালে অসদুপায় অবলম্বনের অভিযোগে পাবনায় আটজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ইলেক্ট্রনিক ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, শহরের রাধানগর এলাকায় শুভ ছাত্রাবাস থেকে একটি চক্র আধুনিক ডিভাইস ব্যবহার করে জালিয়াতি করছে, এমন গোপন সংবাদে শুক্রবার সকালে অভিযান চালায় পুলিশ। এ সময় ওই ছাত্রাবাস থেকে পরীক্ষা চলার সময়ে জালিয়াতিকালে হাতেনাতে চারজন বহিরাগত যুবককে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে বেশকিছু ডিভাইস, মাস্টার কার্ড, ব্যাটারি, মোবাইল ফোনসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটকরা হলেন, পাবনার সাঁথিয়ার উপজেলার শাকিব উদ্দিন, একই উপজেলার আব্দুস সোবাহান, চাটমোহর উপজেলার আনোয়ার হোসেন ও একই উপজেলার সানাউল্লাহ সানি।

এদিকে পরীক্ষা চলাকালে সরকারি এডওয়ার্ড কলেজ কেন্দ্রসহ বিভিন্ন কেন্দ্র থেকে অসদুপায় অবলম্বনের দায়ে আরো চার পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। তবে, তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

পাবনার ভারপ্রাপ্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ^াস আটকের সত্যতা নিশ্চিত করেন। বলেন, ‘আটক যুবকেরা পরীক্ষায় জালিয়াতিতে যুক্ত থাকার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে পাবনা সদর থানায় মামলার প্রক্রিয়া চলছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!