ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বাসের ধাক্কায় দুই এনজিও কর্মী আহত

লোহাগাড়ায় বাসের ধাক্কায় দুই এনজিও কর্মী আহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই এনজিও কর্মী গুরতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সদর ইউনিয়নের ডায়াবেটিক জেনারেল হাসপাতালের সামনে এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় আহতরা হলেন, সাতকানিয়া থানার খাগরিয়া এলাকার নেজাম উদ্দিন (৩০) ও লামা পৌরসভার চেয়ারম্যান পাড়ার ছোটন শীল (২৭)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, চট্টগ্রামমুখী হানিফ পরিবহণের যাত্রীবাহী বাস ও একইমুখী মোটরসাইকেলকে পেছনে ধাক্কা দেয়। এতে তারা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরতর আহত হয়। স্থানীয় তাদেরকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে নেজাম উদ্দিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন। দূর্ঘটনার পর বাসটি আটক করে স্থানীয়রা।

আহত ছোটন শীল জানায়, তারা দুইজনই এনজিও সংস্থা ব্র্যাকের অধীনে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে চাকুরী করেন। উখিয়া থেকে মোটরসাইকেল যোগে আসার পথে ঘটনাস্থলে এ দূর্ঘটনা ঘটে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। দূর্ঘটনা কবলিত গাড়ি ২টি হাইওয়ে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!