ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় পরিত্যক্ত অবস্থায় নবজাতক উদ্ধার

লোহাগাড়ায় পরিত্যক্ত অবস্থায় নবজাতক উদ্ধার

121

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার পদুয়ার মাদ্রাসা সড়কের পূর্বদিকে ফরিয়াদিকুল রোডের তিনরাস্তার মাথা চেইল্লাতলী নামক স্থানে সড়কের পাশে পরিত্যক্ত অবস্থায় এক নবজাতককে (কন্যা সন্তান) উদ্ধার করা হয়েছে। ২৮ জুন (শুক্রবার) রাত ৮টায় এই নবজাতককে স্থানীয় লোকজন উদ্ধার করে। স্থানীয় সংবাদকর্মী মোহাম্মদ এরশাদ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাত ৮টার দিকে ওই সড়ক দিয়ে বাজারে যাওয়ার পথে অজ্ঞাত স্থান থেকে শিশুর কান্নার আওয়াজ শুনতে পান এক পথচারী । পরে শিশুটিকে দেখতে পেয়ে স্থানীয় লোকজনকে খবর দেয়। খবর পেয়ে আশপাশের লোকজন জড়ো হয়ে শিশুটিকে উদ্ধার করে।

এ সময় পদুয়া বশির মোঃ সিকদার পাড়ার আমিন শরীফ নামের একজন পথচারী তাৎক্ষনিক নবজাতক শিশুটিকে উদ্ধার করে তার বাড়িতে নিয়ে যায়। মুসলিম ধর্মানুসারে আজান দিয়ে গোসল করিয়ে ডাক্তারের পরামর্শের জন্যে শিশুটিকে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। শিশুটি সুস্থ্য ও স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

ধারণা করা হচ্ছে রাতের আঁধারে কে বা কাহারা সদ্য ভূমিষ্ঠ ওই কন্যা শিশুটিকে সড়কে ফেলে রেখে যায়। এ রিপোর্ট লিখা পর্যন্ত শিশুটির পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। এদিকে খবর পেয়ে নিঃসন্তান এক দম্পতি ওই নবজাতককে নিয়ে গেছে বলে খবর পাওয়া গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!