ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় তালাবদ্ধ করে দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়ল বসতঘর

লোহাগাড়ায় তালাবদ্ধ করে দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়ল বসতঘর

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় দরজায় তালাবদ্ধ করে বসতঘরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (১৫ জুলাই) গভীর রাত ২টার দিকে উপজেলার কলাউজান ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কুলাল পাড়ায় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তের নাম কামাল উদ্দিন। তিনি ওই এলাকার আবদুল আজিজের পুত্র ও পেশায় অটোরিক্সা চালক। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য ফরমান উল্লাহ।

ক্ষতিগ্রস্ত কামাল উদ্দিন জানান, মঙ্গলবার বিকেলে স্ত্রীর সাথে কথা কাটাকাটি হয়। খবর পেয়ে শ্বশুর বাড়ির লোকজন এসে তার স্ত্রীকে নিয়ে যায় ও তাকে হুমকি-ধমকি প্রদান করেন। এরই জের ধরে গভীর রাতে দুর্বৃত্তরা এসে তাকে বাড়ি থেকে বের হতে বলে। বাড়ির ভেতর থেকে কোন সাড়া না পাওয়ায় দুর্বৃত্তরা ক্ষিপ্ত হয়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন ও বাড়ির দরজার বাহিরে তালাবদ্ধ করে। পরে তাকে ও পরিবারের অন্যদের পুড়ে মারার জন্য বসতঘরে অগ্নিসংযোগ করে। শোরচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার ও আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। ততক্ষণে আগুনে মাটির দেয়াল ও টিনের ছাউনীযুক্ত বসতঘর সম্পূর্ণ পুড়ে যায়। আগুনে নগদ ৭০ হাজার টাকা ও আসবাবপত্রসহ ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান।

লোহাগাড়ার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!