ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ানিউজ২৪ডটকম’র সম্পাদকের পিতা সিরাজুল হকের ইন্তেকাল

লোহাগাড়ানিউজ২৪ডটকম’র সম্পাদকের পিতা সিরাজুল হকের ইন্তেকাল

এলনিউজ২৪ডটকম: লোহাগাড়ানিউজ২৪ডটকম’র সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেকের পিতা মুহাম্মদ সিরাজুল হক (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহে…….রাজেউন)।

রোববার (১৭ মার্চ) বিকেল ৪টার দিকে নগরীর এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম কলাউজান ফতেহ আলী পাড়ার প্রখ্যাত আলেমেদ্বীন মাওলানা ফতেহ আলী ফরায়েজির (রাহ.) দ্বিতীয় পুত্র।

মৃত্যুকালে তিনি ৫ পুত্র, ২ কন্যা, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। জানা যায়, সিরাজুল হক দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত নানা রোগে ভূগছিলেন।

সোমবার (১৮ মার্চ) দুপুর ২টায় পশ্চিম কলাউজান এলাহি মোহাম্মদি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে সামাজিক কবরস্থানে দাফন করা হবে পারিবারিক সূত্রে জানা গেছে।

উল্লেখ্য, মুহাম্মদ সিরাজুল হক কলাউজান ইউনিয়ন পরিষদে ৪ বার নির্বাচিত সদস্য ছিলেন। সফলভাবে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বও পালন করেছিলেন। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত ছিলেন।

মুহাম্মদ সিরাজুল হকের মৃত্যুতে লোহাগাড়া সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন এবং বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!