ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় জ্বীনের কবলে পড়ে পুকুরে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

লোহাগাড়ায় জ্বীনের কবলে পড়ে পুকুরে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

400

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদ রাজঘাটা মাদ্রাসার শর্ট কোর্সের এক ছাত্র জ্বীনের কবলে পড়ে পুকুরে ডুবে মারা গেছে বলে সাংবাদিকদের কাছে দাবী করছেন মাদ্রাসার অধ্যক্ষ হাবিবুল ওয়াহেদ। গত ১ মার্চ শুক্রবার ভোরে মাদ্রাসার পুকুরে এ ঘটনা ঘটে। নিহত ছাত্র মোঃ রায়হান (১৬) উপজেলার পদুয়া ইউনিয়নের পশ্চিম মীর পাড়ার মোঃ সেলিমের পুত্র বলে জানা গেছে।

মাদ্রাসা অধ্যক্ষ জানান, পুকুরে ডুবার কারণ জানা না গেলেও তিনি সন্দেহ করেছেন জ্বীনের কবলে পড়েই রায়হানের মৃত্যু হয়েছে। ভোরে রায়হান গোসল করতে পুকুরে নামে। অনেকক্ষণ পর্যন্ত উঠে না আসায় তাকে বিভিন্নস্থানে খোঁজ করা হয়। অবশেষে জাল দিয়ে পুকুরের মাঝখানে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। তখন তার মুখে, নাকে এবং শরীরের বিভিন্ন অংশ কর্দমাক্ত ছিল। এতে সবাই সন্দেহ করেছেন কোন অশরীরি আত্মা রায়হানকে চেপে মেরে ফেলেছে। বিষয়টি তাৎক্ষণিকভাবে তার পরিবারকে জানানো হয়। পরে পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আগত গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। ওইদিনই পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসআই মোঃ শাকিল জানিয়েছেন, এ সংক্রান্তে লোহাগাড়া থানায় কোন অভিযোগ কেউ করেনি। ফলে কোন অপমৃত্যু মামলা লিপিবদ্ধ হয়নি।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও তাকে নেয়া হয়নি। কিংবা সুরতহাল ও ময়নাতদন্ত করা হয়নি। রায়হানের মৃত্যুকে রহস্যজনক আখ্যায়িত করে এলাকাবাসীরা ঘটনার সঠিক তদন্ত দাবী করছেন।

তবে অধ্যক্ষ বলছেন, তার মৃত্যুর ব্যাপারে কারো কোন অভিযোগ না থাকায় থানা পুলিশ কিংবা কাউকে এ বিষয়ে জানানো হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!