ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে দুই বান্ধবীর মৃত্যু

লোহাগাড়ায় খেলাচ্ছলে পুকুরে ডুবে দুই বান্ধবীর মৃত্যু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার বড়হাতিয়ায় খেলাচ্ছলে পুকুরের পানিতে ডুবে দুই বান্ধবীর মৃত্যু হয়েছে। সোমবার (১৫ আগস্ট) দুপুর ১২টার দিকে ইউনিয়নের ১নং ওয়ার্ডের মাইজ পাড়ায় একটি পুকুর থেকে তাদের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত শিশুরা হল ওই এলাকার প্রবাসী মনির আহমদের কন্যা ফাতেমা জান্নাত সুমাইয়া (৯) ও প্রবাসী আবু তাহেরের কন্যা তাসফিয়া তাবাচ্ছুম রাইসা (৯)। তারা স্থানীয় মাইজ পাড়া নূরানী মাদ্রাসার তৃতীয় শ্রেণীর ছাত্রী।

নিহত সুমাইয়ার চাচা সাইফুদ্দীন জানান, তার ভাতিজী ও রাইসা একে অপরের বান্ধবী। তারা দুই বান্ধবী সকালে এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে গিয়েছিল। সেখান থেকে এসে বাড়ির পাশের পুকুরে গোসল করতে নামে। খেলাচ্ছলে তারা পুকুরের গভীরে চলে যায়। সাতার না জানায় হয়তো পানিতে ডুবে মারা যায়। দীর্ঘক্ষণ পরিবারের লোকজন তাদেরকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে। এক পর্যায়ে তাদেরকে পুকুর ভাসমান অবস্থায় দেখতে পান। তাৎক্ষণিকভাবে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

দুপুরে সরেজমিনে গিয়ে জানা যায়, তারা দুই বান্ধবী প্রতিদিন একসাথে মাদ্রাসায় যাওয়া-আসা করত। পড়ত একই শ্রেণীতে। মেধা তালিকায় ছিল তারা প্রথম ও দ্বিতীয়। একসাথে খেলাধুলা করত। পুকুরে গোসল করতে গিয়েছিল একসাথে। মৃত্যুও আলাদা করতে পারেনি তাদের বন্ধুত্ব। পাশাপাশি দুই বাড়িতে দুই শিশুর মৃত্যুতে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় ইউপি সদস্য মুহাম্মদ আবু বক্কর সিদ্দিক রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যায় পুকুরে ডুবে নিহত দুই শিশুর নামাজে জানাজা শেষে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!