Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় বন্যহাতির আক্রমণে বৃদ্ধ নিহত

সাতকানিয়ায় বন্যহাতির আক্রমণে বৃদ্ধ নিহত

(ফাইল ছবি)

(ফাইল ছবি)

নিউজ ডেক্স : সাতকানিয়ায় বন্য হাতির আক্রমণে মোহাম্মদ ইউনুচ (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় লায়লা বেগম (৫০) আহত হয়েছেন। ১৩ জুন বুধবার বিকাল সাড়ে ৬টার সময় উপজেলার এওচিয়া ইউনিয়নের ছনখোলা আশ্রয়ন প্রকল্প-২ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, এওচিয়া ইউনিয়নের ছনখোলা আশ্রয়ন প্রকল্প এলাকার বাসিন্দা মোহাম্মদ ইউনুচ ওইদিন বিকালে তার বাড়ির উঠানে বসে ইফতারের জন্য অপেক্ষা করছিল। এমন সময় পার্শ্ববর্তী পাহাড় থেকে খাদ্যের  সন্ধ্যানে লোকালয়ে নেমে আসা হাতির একটি দল আশ্রয়ন প্রকল্পের কাঠাল বাগানে যায়। সেখান থেকে একটি হাতি মোহাম্মদ ইউনুচকে শুর দিয়ে ঝাপটে ধরে আছাড় মাড়লে ঘটনাস্থলে তিনি মারা যায়। এ ঘটনা দেখতে আসা লায়লা বেগম নামের এক মহিলাকে ্ওই হাতি শুড় দিয়ে ধরে আছাড় দিলে তিনিও গুরুতর আহত হন।

আহত লায়লাকে সাতকানিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মোহাম্মদ ইউনুচ ওই এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে ও আহত লায়লা বেগম একই এলাকার মৃত সাচি মিয়ার স্ত্রী ।

ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মানিক, বলেন, বন্য হাতির আক্রমনে মোহাম্মদ ইউনুচ নামে এক বৃদ্ধ নিহত ও আহত হয়েছেন লায়লা বেগম নামে এক মহিলা আহত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!