ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | সমাজের অসহায় মানুষের কল্যাণে সকলকে এগিয়ে আসতে হবে : ওসি শাহজাহান

সমাজের অসহায় মানুষের কল্যাণে সকলকে এগিয়ে আসতে হবে : ওসি শাহজাহান

312

এলনিউজ২৪ডটকম : বড়হাতিয়া ইউনিয়নের আখতরাবাদ কুমিরাঘোনা ছাত্র-যুব ঐক্য পরিষদের সার্বিক ব্যবস্থাপনায় ১৪ জুলাই বাদ আছর মোঃ শাহজাহান পিপিএম (বার) কমপ্লেক্স চত্বরে ব্যবহারযোগ্য বস্ত্র বিতরণ করা হয়। সভায় সভাপতিত্ব করেন ঐক্য পরিষদের উপদেষ্টা সদস্য ও মোঃ শাহজাহান পিপিএম (বার) মুসলিম এতিমখানা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব বাহাদুর চৌধুরী।

প্রধান অতিথি ছিলেন কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা সভাপতি ওসি মোঃ শাহজাহান পিপিএম (বার)। প্রধান বক্তা ছিলেন বিশিষ্ট সমাজসেবক শাব্বির আহমদ। বিশেষ অতিথি ছিলেন ইউপি সদস্য মোঃ রফিক উদ্দিন, মোঃ বেলাল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ দেলোয়ার হোসেন, সৌদি প্রবাসী নুরুল কবির, আ.জ.ম মোঃ ফারুক, মোঃ নাছির উদ্দিন, মোঃ ফারুক (২), কবির আহমদ লিডার, মাওলানা আইয়ুব আনসারী। ঐক্য পরিষদের সভাপতি মোঃ শাহাদৎ হোসেন সাগরের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক এম. এম. আহমদ মনির, মোঃ এহছান, মোঃ শহিদ, মোঃ আরমান, হামিদ হোসেন আরিফ, নুরুল আলম, মোঃ রায়হান, মোঃ শাহাদত, তাজুল ইসলাম, মনির আহমদ, মোঃ রুবেল, মোঃ ইউসুফ, মোঃ মাঈনুদ্দিনসহ অন্যান্য।

313
সমাবেশে প্রধান অতিথি বলেন, সমাজের অসহায় মানুষের কল্যাণে সকলকে এগিয়ে আসতে হবে। মানবসেবার মধ্যে মানুষের জীবনের অমূল্য গুণাগুণ নিহিত। মসজিদ, মাদ্রাসা ও এতিমখানা নির্মাণে একান্ত প্রয়োজন আল্লাহ ও রাসুল প্রেমিক লোকের। তাই উক্ত কমপ্লেক্সের অধীনে মোঃ শাহজাহান পিপিএম (বার) এতিমখানা, ফোরকানিয়া মাদ্রাসা, হেফজখানা, দাতব্য চিকিৎসালয়, বৃদ্ধাশ্রম প্রভৃতি প্রতিষ্ঠান উক্ত অবহেলিত এলাকার এক অন্যান্য দৃষ্টান্ত বলে পরিচিতি লাভ করবে। বিশেষ করে এলাকার গরীব-দুঃখী মেহনতি মানুষের পড়–য়া সন্তান ও দুঃস্থ লোকের করুণ পরিণতির অবস্থা চিন্তা করে অনুষ্ঠানের অন্যতম পৃষ্টপোষক শাব্বির আহমদ ও নুরুল কবির বেশ কিছু সংখ্যক যুবক ও বয়স্কদের মধ্যে লুঙ্গি বরাদ্দ দেয়ায় তাদেরকে ধন্যবাদ জানান। বিশেষ করে এতিমখানার প্রতি তাঁদের সু-নজর রাখার অনুরোধ জানান।

সমাবেশে অন্যান্য বক্তারা বলেন, ওসি মোঃ শাহজাহানের ত্যাগ, সাধনা ও পরিশ্রম এলাকার জন্য এক অনন্য ভূমিকা বলে মন্তব্য করেন।

পৃষ্টপোষকদ্বয় আগামীতে হেফজখানা ও এতিমখানার জন্য আরো পর্যাপ্ত পরিমাণ আর্থিক সহযোগিতা প্রদান করবেন বলে এলাকাবাসীকে আশ্বাস দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!