ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় কন্যাশিশু ধর্ষণের অভিযোগে কিশোর আটক

লোহাগাড়ায় কন্যাশিশু ধর্ষণের অভিযোগে কিশোর আটক

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ৭ বছরের কন্যাশিশু ধর্ষণের অভিযোগে রবিউল হক (১৩) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। রোববার (১৫ মার্চ) রাত ১০টার দিকে উপজেলার পদুয়া পেঠান শাহ্ (রাহ.) ওরশ থেকে তাকে আটক করা হয়।

এ ব্যাপারে কন্যাশিশুর পিতা বাদী হয়ে অভিযুক্ত কিশোরকে আসামী করে থানায় নারী ও নির্যাতন দমন আইনে মামলা রুজু করেছেন। আটক কিশোর রবিউল উপজেলার পদুয়া নিজতালুক এলাকার মোস্তাক আহমদের ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, কন্যাশিশু মা-বাবার সাথে উপজেলার পদুয়া নিজতালুক এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছে। বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুরে বাসায় কেউ না থাকা সুযোগে অভিযুক্ত কিশোর জোরপূর্বক কন্যাশিশুকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে বিষয়টি কন্যাশিশু তার মাকে জানায়। লোকলজ্জার ভয়ে শিশুর মা বিষয়টি গোপন রাখে। ঘটনার তিনদিন পরও রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় রোববার (১৫ মার্চ) কন্যাশিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে একইদিন শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করেন।

পদুয়া ইউপি চেয়ারম্যান মো. জহির উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাটি পুলিশকে অবহিত করি। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোরকে আটক করতে সক্ষম হয়।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ জানান, এক কন্যাশিশুর রক্তক্ষরণ বন্ধ করতে জরুরী বিভাগে চিকিৎসা নিতে আসে। প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করেন।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকের হোসাইন মাহমুদ জানান, কন্যাশিশু ধর্ষণের ঘটনাটি খুবই দুঃখজনক। ঘটনার খবর পেয়ে পুলিশ অভিযুক্ত কিশোরকে আটক করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত কিশোর অপরাধ স্বীকার করে। সোমবার সকালে তাকে আদালতে সোপার্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!