ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ইয়াবা ও চোলাইমদসহ গ্রেপ্তার ৪

লোহাগাড়ায় ইয়াবা ও চোলাইমদসহ গ্রেপ্তার ৪

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ৫ হাজার পিস ইয়াবা ও ২৫ লিটার চোলাইমদসহ ৪ পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চুনতি ইউনিয়নের ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের হাতিয়ার ঘোনা করাচি পাড়ার মৃত মো. রাজা মিয়অর পুত্র মো. শাহ আলম (২২), একই এলাকার মৃত নুর মোহাম্মদের পুত্র মো. নোমান (২৩), কক্সবাজার সদর থানার বাংলাবাজার ইউনিয়নের ৮নং ওয়ার্ডের খুরুলিয়া এলাকার মৃত মো. নবীর পুত্র ওমর ফারুক (২০) ও চকরিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের ভরামহুরী এলাকার মৃত প্রমত চৌধুরীর পুত্র স্বরুপ চৌধুরী (৩২)।

পুলিশ জানায়, মহাসড়কের অভিযান চালিয়ে স্বরুপ চৌধুরীর কাছ থেকে চোলাইমদ ও অন্যদের কাছ থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়েছে। তারা ইয়াবা ও চোলাইমদ পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান জানান, ইয়াবা ও চোলাইমদসহ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পৃথক মামলা রুজু করা হয়। শুক্রবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!