Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ার ৩ ইউপি নির্বাচনে ধানের শীষের দুই প্রার্থী

লোহাগাড়ার ৩ ইউপি নির্বাচনে ধানের শীষের দুই প্রার্থী

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার ৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ধানের শীষের দুই প্রার্থী ঘোষণা করা হয়েছে। তবে আমিরাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে ধানের শীষের কোন প্রার্থী পাওয়া যায়নি।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) লোহাগাড়া উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও দক্ষিণ জেলা বিএনপির সদস্য এস এম ছলিম উদ্দিন খোকন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

ধানের শীষের প্রার্থীরা হলেন যথাক্রমে লোহাগাড়া সদর ইউনিয়নে সাবেক ইউনিয়ন বিএনপির সভাপতি খোরশেদ আলম সিকদার ও আধুনগর ইউনিয়নে উপজেলা কৃষকদলের সাবেক সভাপতি আবু নাসের চৌধুরী।

এস এম ছলিম উদ্দিন খোকন চৌধুরী জানান, বিগত আমিরাবাদ ইউপি নির্বাচনে ২০ দলীয় সমর্থিত প্রার্থী কারাগারে থেকে জয়লাভ ও শপথ গ্রহণ করেন। কারাগার থেকে জামিনে মুক্তিলাভ করেও হাইকোর্টের নির্দেশ থাকা স্বত্বেও রহস্যজনক কারণে একদিনের জন্যও চেয়ারম্যানের দায়িত্ব পালন করতে পারেননি। তাই হতাশা হয়ে কেউ আমিরাবাদ ইউনিয়নে ধানের শীষের প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করছেন না।

তিনি আরো জানান, উপজেলায় বিএনপির ভালো সমর্থক রয়েছে। সুষ্ঠু ভোট হলে ধানের শীষের প্রার্থীরা জয়লাভে আশাবাদী। তবে বিগত দিনের মতো ভোট হলে জনগণ ভোটের অধিকার থেকে বঞ্চিত হবে। এ নিয়ে শঙ্কায় রয়েছেন প্রার্থীরা।

উল্লেখ্য, আগামী ২০ অক্টোবর লোহাগাড়ার ৩ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ২০১৫ সালের ২১ সেপ্টেম্বর এই তিন ইউনিয়ন পরিষদের সর্বশেষ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!