ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | খালেদা জিয়ার মুক্তি ১৬ কোটি মানুষের চাওয়া : মওদুদ

খালেদা জিয়ার মুক্তি ১৬ কোটি মানুষের চাওয়া : মওদুদ

1518267957

নিউজ ডেক্স : খালেদা জিয়ার মুক্তি ১৬ কোটি মানুষের চাওয়া উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, খালেদা জিয়ার সত্যিকারের মুক্তি আসবে আন্দোলনের মাধ্যমে। রাজপথেই খালেদা জিয়া মুক্তি নিশ্চিত হতে পারে। এজন্য আমাদের সংগঠিত হতে হবে এবং কর্মসূচি দিতে হবে। আমাদের এমন কর্মসূচি দিতে হবে, যাতে সরকার খালেদা জিয়াকে মুক্তি দিতে বাধ্য হয়।

আজ রবিবার জাতীয় প্রেস ক্লাবে ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও জাতীয় সংসদ নির্বাচনের দাবি’ বিষয়ে এক মানববন্ধন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

মওদুদ বলেন, আমাদের নেত্রীর মুক্তির বিষয়ে সারা বাংলাদেশের মানুষ উৎকণ্ঠিত। তারা সবাই চায় খালেদা জিয়া যাতে আর কারাগারে না থাকেন। এটি দেশের ১৬ কোটি মানুষের ইচ্ছা। কিন্তু সেটি সম্ভব হচ্ছে না সরকারের কারণে।

দলের নেতাকর্মীদের আশ্বাস দিয়ে তিনি বলেন, বাংলাদেশের সুদিন আসবে যেদিন গণতন্ত্র আসবে। যেদিন খালেদা জিয়া মুক্ত হবেন। আইনের শাসন এবং বিচার বিভাগের স্বাধীনতা ফিরে আসবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইসতিয়াক আজিজ উলফাত, বিএনপির স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!