ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় হারিয়ে যাওয়া স্বর্ণালংকার ও মোবাইল উদ্ধার করল পুলিশ

লোহাগাড়ায় হারিয়ে যাওয়া স্বর্ণালংকার ও মোবাইল উদ্ধার করল পুলিশ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়ায় হারিয়ে যাওয়া ৪ ভরি স্বর্ণালংকার ও একটি মোবাইলসেট ভর্তি একটি ব্যাগ উদ্ধার করে দিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় উদ্ধারকৃত ব্যাগ মালিকের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

জানা যায়, গত সোমবার কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা এলাকার দয়াল কান্তি দের স্ত্রী মুক্তা দে (২৫) উপজেলার পদুয়া ইউনিয়নের বাসক পাড়ায় মামার বাড়িতে বেড়াতে আসেন। সোমবার দুপুরে শ্বশুর বাড়ি চলে যাবার উদ্দেশ্যে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বার আউলিয়া মাজার এলাকায় একটি চায়ের দোকানে গাড়ির জন্য অপেক্ষা করেন। এ সময় ভুলবশত: হাতের ব্যাগটি চায়ের দোকানে রেখে গাড়িতে উঠে পড়েন। উপজেলা সদর বটতলী স্টেশনে পৌঁছলে ব্যাগ ফেলে আসার কথা মনে পড়লে দ্রুত ওই স্থানে যান। কিন্তু ব্যাগটি আর পাওয়া যায়নি।

মুক্তা দে জানান, হারিয়ে যাওয়া ব্যাগের মধ্যে ৪ ভরি ওজনের স্বর্ণালংকার ও একটি মোবাইলসেট ছিল। ব্যাগ হারিয়ে বিষয়টি দ্রুত থানা পুলিশকে অবহিত করা হয়। পুলিশ অভিযান চালিয়ে এক ব্যক্তির কাছ থেকে স্বর্ণালংকার ও মোবাইলসহ ব্যাগটি উদ্ধার করে দিয়েছেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, হারিয়ে যাওয়া ব্যাগের মালিকের অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। এছাড়া তথ্যপ্রযুক্তির সহায়তায় চায়ের দোকান থেকে নিয়ে যাওয়া স্বর্ণালংকার ও মোবাইলসহ ব্যাগটি এক ব্যক্তির কাছ থেকে উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!